1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে সড়ক দুর্ঘটনার কারণ অনুসন্ধানে সরকার গঠিত তদন্ত টিম

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩২৬ পাঠক

খন্দকার শাহিন★
নরসিংদী প্রতিদিন,শুক্রবার,৭ সেপ্টেম্বর ২০১৮: পবিত্র ঈদুল আযহার আগে ও পরে সারাদেশে সড়ক দুর্ঘটনার কারণ জানতে সরকার গঠিত তদন্ত কমিটির একটি টিম নরসিংদীর দুর্ঘটনাপ্রবণ স্থানগুলো পরিদর্শন করেন।

শুক্রবার (৭ সেপ্টেম্বর)সকাল সাড়ে ১০টা থেকে ৩টা পর্যন্ত নরসিংদী জেলার সড়ক তদন্ত কমিটির প্রধান হিসেবে ঘটনাস্থল পরিদর্শন করেন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অতিরিক্ত সচিব শফিকুল ইসলাম। এসময় সাথে ছিলেন তদন্ত কমিটির সদস্য ও বিআরটিএ পরিচালক (অপারেশন) সিতাংশু শেখর বিশ্বাস, গাজিপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলাম,বুয়েটের সহযোগি অধ্যাপক ও দুর্ঘটনা গবেষণা প্রতিষ্ঠানের সদস্য কাজী মোহাম্মদ সাইফুন নেওয়াজ,নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম আজাদ হোসেন।

এছাড়া নরসিংদী জেলা প্রশাসনের প্রতিনিধি,পুলিশের প্রতিনিধি, হাইওয়ে নরসিংদীর পুলিশ সুপার,নরসিংদী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী,বিআরটিএ বিভাগীয় পরিচালক সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ। একইদিন ভৈরব হাইওয়ে থানায় সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া পরিবহণ ও লেগুনাগুলোও প্রত্যক্ষ করেন।

পরিদর্শন শেষে সচিব শফিকুল ইসলাম বলেন, নরসিংদীতে ঢাকা সিলেট মহাসড়কে দুর্ঘটনা কবলিত এলাকাগুলোতে দেখা গেছে অধিকাংশ দুর্ঘটনাই দ্রুতগামীবাসের সাথে আরেকটি ছোট গাড়ীর সংঘর্ষে সংঘটিত। এর কারণ হলো ছোট গাড়ীতে ছোট চালক, তাদের প্রশিক্ষণের অভাবেই এ দুর্ঘটনা ঘটে থাকে। তিনি আরো বলেন, সারাদেশে দুর্ঘটনা কমানোরর লক্ষে অভিজ্ঞতা বিহীন চালকদের সরকারের পক্ষ থেকে দ্রুত ট্রেনিং এর ব্যবস্থা করা হবে। সে সাথে স্থানীয় পরিবহণ শ্রমিকদেরও এরজন্য সহযোগিতা থাকতে হবে বলেও জানান তিনি।

এর আগে নরসিংদী সার্কিট হাউজে এ তদন্ত কমিটি প্রতিনিধিগণদের সাথে‘নিরাপদ সড়ক চাই (নিসচা)’র নরসিংদী জেলা শাখার সভাপতি সোহরাব হোসেন ভূইয়া সোহাগ, সাংগঠনিক সম্পাদক বাইজিত আহমেদ, শিবপুর উপজেলা শাখার আহব্বায়ক আব্দুল হান্নান মানিক, সদস্য সচিব মনি আক্তার, মাধবদী থানা শাখার সদস্য সচিব ও থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার শাহিন, আওলাদ হোসেনসহ অন্যান্য ককর্মকর্তারা ফুল দিয়ে শুভেচ্ছি বিনিময় করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD