1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১০:০২ অপরাহ্ন

অডিওবার্তা পাঠিয়ে হত্যার হুমকি: আলোকবালীতে প্রতিবাদ সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮

নরসিংদী প্রতিদিন,শনিবার,৮ সেপ্টেম্বর ২০১৮ : নরসিংদী আলোকবালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরসিংদী জজ কোর্টে এ.পি.পি এড. আসাদ উল্লাহর মোবাইল ফোনে অডিওবার্তা পাঠিয়ে হত্যার হুমকি প্রদান করেছে একটি কুচক্রি মহল। পরে আস্তে আস্তে অডিওবার্তাটি ভাইরাল হয়ে পড়লে এলাকায় জন রোষে সৃষ্টি হয়। হত্যার পরিকল্পনাকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে শুক্রবার বিকালে আলোকবালীর মুরাদনগর গ্রামে ঈদগা মাঠে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করে বিক্ষুব্ধ এলাকাবাসী।

আলোকবালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দিপুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, এডভোকেট আসাদ উল্লাহ, আলোকবালী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম, সাংগঠনিক সম্পাদক আরিফুল চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক মোমেন মিয়া, স্বেচ্চাসেবক লীগের সভাপতি ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল মতিন মেম্বার, লুৎফর মেম্বারসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিগণ।

এসভায় বক্তারা বলেন, আলোকবালী ইউনিয়নকে নেতৃত্ব শুণ্য করতেই একটি মহল দীর্ঘদিন ধরে তৎপর রয়েছে। তারা আলোকবালী ইউপির ছয়বার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান আ: রাজ্জাক সরকারকে নৃশংসভাবে হত্যা করেও ক্ষান্ত হয়নি। পুরো ইউনিয়ন থেকে আওয়ামী লীগের অস্তিত্ব বিলীন করেতে নেতাকর্মীদের হত্যার পরিকল্পনা করছে। যা প্রতিহত করতে সবাইকে সোচ্চার হবার আহবান জানানো হয়।

উল্লেখ্য গত ২৬ আগষ্ট এড. আসাদ উল্লাহর মোবাইল ফোনে একটি অডিওবার্তা আসে, যাতে তাকে হত্যার হুমকি প্রদান করা হয়। বিষয়টি ইউপি চেয়ারম্যানকে জানানো হয় এবং অডিওবার্তাটি তার মোবাইল ফোনের শেয়ার দেয়। পরে তা একহাত দুইহাত করে ভাইরাল হয়ে পড়ে। অডিওবার্তাটি শুনে চেয়ারম্যান দিপু কন্ঠ চেনার চেষ্টা করে জালাল নামে একজনকে সনাক্ত করে। পরে তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে সে তা স্বীকার করেন এবং তার কাছ থেকে হত্যার পরিকল্পনার কিছু অডিও রেকডিং উদ্ধার করা হয়।
এব্যাপারে নরসিংদী সদর মডেল থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে।

follow and like us:
0
এই পাতার আরও সংবাদ:-
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD