উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামীলীগ সরকারকে ভোট দিন– এড. মোহাম্মদ সামছুল হক

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, বুধবার ১২ সেপ্টেম্বর ২০১৮: বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আসন্ন সংসদ নির্বাচনে নরসিংদী-৫ রায়পুরা আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এড. মোহাম্মদ সামছুল হক বলেছেন, এই আওয়ামীলীগ সরকারের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামীলীগ সরকারকে ভোটের মাধ্যমে জয়যুক্ত করতে হবে। আওয়ামীলীগ সরকার ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। আজ নরসিংদীর রায়পুরায় দলীয় নেতাকর্মীদের নিয়ে রোড শোডাউন ও পথসভা চলাকালীন সময় তিনি একথা বলেন।

এসময় তিনি আরো বলেন, এই সরকার ২০০৮ সাল থেকে ক্ষমতায় আছেন। ক্ষমতায় থেকে সারা বাংলাদেশে যে উন্নয়ন করেছে তা আজ দৃশ্যমান।
আগামীতে রায়পুরায় আরো উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং মানুষের সেবা করতে শেখ হাসিনার নৌকা মার্কা নিয়ে জনগণের পাশে থাকতে চাই।

তিনি আজ দিনব্যাপী রায়পুরা উপজেলার রায়পুরা, পলাশতলী, আমিরগঞ্জ, হাইরমারা, নীলক্ষ্যা, আদিয়াবাদ, চরসুবুদ্ধি, মহেশপুর, মুসাপুর, মির্জাপুর ও মরজাল মোট ১১টি ইউনিয়নে রোড শোডাউন ও পথসভা করেন। এসময় রায়পুরা উপজেলার দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সাথে ছিলেন।

#

Be the first to comment on "উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো আওয়ামীলীগ সরকারকে ভোট দিন– এড. মোহাম্মদ সামছুল হক"

Leave a comment

Your email address will not be published.


*