এমপি হুমায়ুনকে লাল কার্ড দেখিয়েছে ৫ মনোনয়ন প্রত্যাশী

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, শনিবার ১৫ সেপ্টেম্বর ২০১৮: টাকা সবারই প্রয়োজন আছে হুমায়ুন ভাই কিন্তু দুর্নীতি করে নেতাকর্মীদের রক্ত সিরিজ দিয়ে চোষণ করে আপনি নেতা হবেন আর আমরা এই এলাকার সন্তান হয়ে এটা চেয়ে চেয়ে দেখবো, এতো অপদার্থ আমরা নই। তাই আজ আমরা এক হয়ে মনোহরদী-বেলাব আসনে সাংসদের পরিবর্তনের দাবি করছি। তৃণমূলের মতামতের মাধ্যমেই যেন এই আসন থেকে মনোনয়ন দেওয়া হয়। আমরা ৫ ভাই নৌকার মনোনয়নে পরিবর্তন চাই। বেলাব উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠিত জনসমাবেশে এমন দাবি করেছেন মনোহরদী-বেলাব আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী শিল্পপতি এ এইচ আসলাম সানী।
তিনি আরও বলেন, আওয়ামীলীগ সরকার ১০ বছরে উন্নয়নের মহাসড়কে দেশকে যখন এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক তখন মনোহরদী-বেলাবর মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে। স্থানীয় সাংসদ নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করে দলের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিভাজন সৃষ্টি করে রেখেছেন। এই অবস্থার পরিবর্তন এখনই দরকার। পরিবর্তনের দাবিতে এক মঞ্চে থেকে বক্তব্য দেন ওই আসনের আওয়ামীলীগের অপর ৪ মনোনয়ন প্রতাশী। আজ শনিবার বিকেলে বেলাব পাইলট মডার্ণ মডেল উচ্চবিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন এক হয়ে এই মহাসমাবেশের আয়োজন করে।

যুবলীগ কেন্দ্রীয় কমিটির উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম বলেন, বিভিন্ন সময় মনোহরদী-বেলাব উপজেলায় নৌকার পক্ষে প্রচার প্রচারণা করার সময় বর্তমান সাংসদের নির্দেশে আমার দলীয় নেতা কর্মীদের উপর হামলা-মামলা করেছেন। গত ১০ বছরে আপনার দূর্নীতির বিরুদ্ধে আজ বেলাববাসী আপনাকে লাল কার্ড দেখিয়েছে। আপনার সন্ত্রাসী কার্যক্রম আর চলবে না।

বেলাব উপজেলা আওয়ামীলীগের সভাপতি শমসের জামান ভূইয়ার সভাপতিত্বে জনসমাবেশে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ৫ নেতা বক্তব্য দেন। তারা হলেন আওয়ামীলীগ নেতা ও শিল্পপতি এ এইচ আসলাম সানী, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুর রউফ সরদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোহরদী উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, কেন্দ্রীয় যুবলীগের উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম এবং মনোহরদী উপজেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য কর্ণেল আবদুর রউফ।

জনসভায় বেলাব মনোহরদী(নরসিংদী-৪) আসনের বর্তমান সংসদ সদস্য এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, টাকার বিনিময়ে কমিটি ভাঙা-গড়া,আওয়ামীলীগ নেতাদের অবমূল্যায়ন,কাবিখা-টিআর দুর্নীতি, এলাকায় আশানুরুপ উন্নয়ন না করা, গ্রুপিং লুবিংসহ নানা অভিযোগ তুলে আগামী সংসদ নির্বাচনে এই আসনের নৌকার প্রার্থীর পরিবর্তনের ডাক দিয়ে বক্তব্য দেন মনোনয়ন প্রত্যাশী ৫ নেতা। এ সময় জনসভাটি জনসমুদ্রে পরিবর্তন হয়। বেলাব ও মনোহরদী উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নারী পুরুষ উক্ত জনসভায় যোগদান করে।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি গোলাম সাকলাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মকসুদ আলম, কাঁচিকাটা ইউনিয়নের চেয়ারম্যান মোবারক হোসেন, চন্দনবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রউফ, নারায়ণপুরের চেয়ারম্যান মোসলেউদ্দিন সেন্টু, বেলাব উপজেলা যুবলীগের আহবায়ক মোশাররফ হোসেন, পাটুলি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জাহাঙ্গীর, বিন্দাবাইন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রমুখ।
এসময় বেলাব ও মনোহরদী উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নারী পুরুষ উক্ত জনসভায় যোগদান করে। প্রায় ৫০ হাজার লোকের সমাগম জনসভায় সকলের দাবি ছিল নৌকার প্রাথীর পরিবর্তনের।

Be the first to comment on "এমপি হুমায়ুনকে লাল কার্ড দেখিয়েছে ৫ মনোনয়ন প্রত্যাশী"

Leave a comment

Your email address will not be published.


*