1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা পাওনা টাকার বিরোধে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ২ ভুয়া দলিলে ‘জমি বিক্রি’ করতেন তারা আন্তর্জাতিক কোরআন তেলাওয়াতে চ্যাম্পিয়ন বাংলাদেশি ইলমান কলেজ ক্যাম্পাসে ‘অকারণে’ প্রবেশে নিষেধাজ্ঞা! এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত জিএমপি’তে নতুন কমিশনারের যোগদান প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের বৃক্ষরোপন লোভনীয় অফার: বিকাশে টাকা নিয়ে পণ্য দিত না তারা



শাহজালালে ফের ২০ কেজি নতুন মাদক ‘খাট’ জব্দ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,শনিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৮: রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নতুন মাদক নিউ সাইকোট্রফিক সাবস্টেনসেস (এনপিএস) বা খাট এর একটি চালান জব্দ করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

চারদিন আগেও (১১ সেপ্টেম্বর) ঢাকার শাহজালাল বিমানবন্দরে আরও দেড় হাজার কেজি গাঁজা জাতীয় এই নেশাদ্রব্য জব্দ করেছিল পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এর আগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে খাট এর একাধিক চালান জব্দ হয়।

শনিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) সহায়তায় বিমানবন্দরের ফরেন পোস্ট অফিস এলাকা থেকে ২০ কেজি ওজনের এই খাটের চালান জব্দ করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক (গোয়েন্দা) নজরুল ইসলাম সিকদার জানান, গ্রিন-টি হিসেবে আমদানি করা ২০ কেজি ওজনের নতুন মাদক ‘খাট’ উদ্ধার হয়েছে। এই মাদক ইথিউপিয়া থেকে আমদানি করা হয়েছিল। এই চালানের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

তিনি আরও বলেন, রাজধানীর তেজগাঁওয়ের ১৪৯/এ নম্বর শরিফ মসজিদ কমপ্লেক্সের ৫০ নম্বর কক্ষে অবস্থিত শেনিন করপোরেশনের অনুকূলে গ্রিন-টির নামে মাদকের চালানটি আনা হয়েছিলো ইথিউপিয়া থেকে। জেট এয়ারওয়েজের একটি বিমানে করে গতকাল শুক্রবারই চালানটি নামে বিমানবন্দরে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান