1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩০ পূর্বাহ্ন



শিবপুরে ২৪ হাজার পিস ইয়াবাসহ ২ জন গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮: নরসিংদীর শিবপুরে ২৪ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় ৭২ লক্ষ টাকা। গতকাল শুক্রবার গভীর রাতে শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ইটাখলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, শিবপুর থানার আশ্রাফপুর গ্রামের শাহজাহান শেখ এর ছেলে স্বপন শেখ (৩০) ও একই উপজেলার পুর্বপাড়া এলাকার ইব্রাহীম মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩৫)। ইয়াবা চালানের কাজে ব্যবহৃত ট্রাকটিও আটক করেছে পুলিশ।
আজ শনিবার বিকেলে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন এসব তথ্য জানান পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন।

পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন সংবাদ সম্মেলনে জানান, নরসিংদীতে আসা মাদকের চালান গুলি আটক করতে কাজ করছি আমরা। এরই ধারাবাহিকতায় আমাদের কাছে তথ্য আসে কক্সবাজার থেকে ইয়াবার বড় ধরণের চালান নরসিংদীতে আসছে। সে চক্রকে ধরতে বেশ কয়েকদিন ধরেই গোয়েন্দা তৎপড়তা অব্যাহত ছিল। গতকাল রাতে ইয়াবার চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শিবপুরের থানা পুলিশের একটি টিম ঢাকা সিলেট মহাসড়কের ইটাখলায় অবস্থান নেয়। রাত ১২টার দিকে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৭৬৫৩) ও তার চালক ও সহযোগীকে আটক করা হয়। পরে ট্রাক তল্লাশী করে ২৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা জানিয়েছে আশ্রাফপুর এলাকার ট্রাকের মালিক জিল্লুর রহমান ও অলিউল্লাহ ভূইয়ার কথামতো তারা এই ইয়াবার চালান নিয়ে আসে। ২৪ হাজার পিস ইয়াবা আটকের ঘটনায় স্বপন শেখ, সাইফুল ইসলাম, জিল্লুর রহমান ও অলিউল্লাহ ভূইয়াকে আসামী করে শিবপুর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান