| ২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে শাওয়াল, ১৪৪০ হিজরী | বুধবার

নরসিংদীতে সর্বকালের সেরা উন্নয়ন মেলা দেখতে চাই –মো.মফিজুল ইসলাম

শরীফ ইকবাল রাসেল,নরসিংদী:শনিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৮:
তাঁত শিল্পের জেলা নরসিংদী, ছোট বড় আর মাঝারি শিল্প কারখানায় সমৃদ্ধ নগরী নরসিংদী। শুধু তাই নয় কি নাই নরসিংদীতে? সবই আছে, তবে কেনো নরসিংদীর উন্নয়ন মেলা সর্বকালের হবেনা? তাই এবার আমরা সকলে মিলে মিশে নরসিংদীতে সর্বকালের সেরা উন্নয়ন মেলা দেখতে চাই।

চতুর্থ উন্নয়ন মেলা সফল করতে নরসিংদীতে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় পরিকল্পনা মন্ত্রনালয়ের সচিব মো. মফিজুল ইসলাম একথা বলেন।
নরসিংদী জেলা প্রশাসনের আয়োজনে শনিবার সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের সভাপতিত্বে প্রধান অতিথি এসময় আরো বলেন, আগে দেশের জনগণ সরকারী কর্মকর্তাদের সেবা পেতে ধারে ধারে ঘুরে বিরক্ত হত, আর এখন কর্মকর্তাগণ জনগণের কাছে সেবা নিয়ে যাচ্ছে। যার ফলে এই সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের কারনে দেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নিত হতে যাচ্ছে। এ সরকারের আমলে দেশের বেশ কয়েকটি মেঘা প্রকল্প সহ দেশের সকল ক্ষেত্রে সমানতালে উন্নœতি হচ্ছে। আর এই সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের সামনে তুলে ধরার জন্য উন্নয়ন মেলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

জেলা প্রশাসকের স্টাফ অফিসার আরাফাত মোহাম্মদ নোমান এর উপস্থাপনায় আরো বক্তৃতা করেন সিভিল সার্জন মো. হেলাল উদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুষমা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল আউয়াল ও অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হাসান, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, পলাশের ইউএনও ভাষ্কর দেবনাথ বাপ্পী, সিনিয়র ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা, সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. মনির হোসেন সহ সরকারী বেসরকারী কর্মকর্তাগণ।
সভায় আগামী ৪ তারিখ থেকে ৬ তারিখ পর্যন্ত জেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলা সফল করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানানো হয়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *