‘নোলক’ ইস্যুতে রাশেদ রাহাকে ধুয়ে দিলেন ববি

বিনোদন ডেস্ক,নরসিংদী প্রতিদিন,মঙ্গলবার, ৯ অক্টোবর ২০১৮:
গেল বছরের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে বহুল আলোচিত ‘নোলক’ ছবির শুটিং শুরু হয়। শুটিং শুরুর ৫ দিন পর ছবির নায়ক শাকিব খানের ‘ফার্স্ট লুক’ প্রকাশ করেন পরিচালক রাশেদ রাহা। শাবিকের বিপরীতে মূল নায়িকার ভূমিকায় চূড়ান্ত হয় ‘বিজলী’ খ্যাত নায়িকা ববির নাম।

কিন্তু বছর ঘুরেও ছবিটির কাজ এখনও শেষ না হওয়ায় তোপের মুখে পড়েছেন পরিচালক রাশেদ রাহা। আর এ বিষয়টিকে পরিচালকের ‘অপেশাদারিত্ব’ হিসেবে দেখছেন ছবির নায়িকা ববি।

এ ব্যাপারে ববি সংবাদমাধ্যমকে বলেন, ‘শুরুতে ছবিটি নিয়ে পরিচালক ও প্রযোজকের মধ্যে আলাদা কথাবার্তা বলা ছিল, যেটা আমাদের বলা হয়নি। পরে জানতে পারি, ছবির সব কাজ প্রযোজক করবেন, পরিচালক হিসেবে নাম যাবে রাশেদ রাহার। এভাবেই সব কাজ এগোচ্ছিল। ছবির কাজ অনেক আগে শেষ হয়ে যাওয়ার কথা ছিল। আমি আর শাকিব খান টানা শিডিউল দিয়েছিলাম। নামমাত্র পরিচালক রাশেদ রাহার ‘অপেশাদরিত্বের কারণে’ ছবিটা সময়মতো শেষ করা যায়নি।’

রাশেদ রাহা সম্পর্কে ববি আরও বলেন, ‘আমরা শিল্পীরা প্রথম থেকেই দেখছিলাম বেশিরভাগ কাজ প্রযোজক করছেন। রাশেদ রাহা কেবল নামের জন্য ছবিটি করেছেন। সে শুধু সেলফি তোলা আর পরিচিত সাংবাদিকদের দিয়ে নিউজ করাতে ব্যস্ত ছিলেন।’

ববির ভাষ্যমতে ‘নোলক’ ছবি নিয়ে ‘বহু জটিলতা’ থাকলেও দর্শক ও ভক্তদের জন্য সুখবর- আবারও ছবিটির বাকি অংশের শুটিং শুরু হয়েছে। রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় কোক স্টুডিওতে ছবির শেষ মুহূর্তের শুট দিচ্ছেন শাকিব খান ও ববি।

Be the first to comment on "‘নোলক’ ইস্যুতে রাশেদ রাহাকে ধুয়ে দিলেন ববি"

Leave a comment

Your email address will not be published.


*