1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জনগণ এমপিদের কাছে ভাত কাপড় চায় না -সিরাজুল ইসলাম মোল্লা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮
  • ১৮৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন: বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও নরসিংদী-৩ (শিবপুর) আসনের সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, ‘জনগণ এমপিদের কাছে ভাত কাপড় চান না। জনগণ চায় আইন-শৃঙ্খলাসহ এলাকার সার্বিক উন্নয়ন।

২০১৪ সালে এমপি নির্বাচিত হওয়ার পর থেকে আমি শিবপুরের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। জনগণের চাহিদা অনুযায়ী বেশির ভাগ উন্নয়ন কাজ সমাপ্ত করতে পেরেছি। অনেকে বলতেন, আমি এমপি হওয়ার পর আমাকে এলাকায় পাওয়া যাবে না। এখন আপনারাই বলেন, এমপি নির্বাচিত হওয়ার পর থেকে আমি এলাকায় ছিলাম কি না? আগামী নির্বাচনে আপনারা যদি নৌকা প্রতিকে আমাকে আবারও বিজয়ী করেন শিবপুর উপজেলাকে দেশের একটি মডেল উপজেলায় পরিণত করবো। ’

শুক্রবার(১২ অক্টোবর) বিকালে শিবপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের ত্রিশা বাজারে জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি বাঘাব ইউনিয়নে অপর একটি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এমপি সিরাজ মোল্লা আরো বলেন, ‘এমন কোনো ক্ষেত্র নেই, যে ক্ষেত্রে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। রাস্তাঘাট, ঘরে ঘরে বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান, আইন-শৃঙ্খলার উন্নয়ন, নদী-নালা খনন, ধর্মীয় প্রতিষ্ঠানসহ সর্বক্ষেত্রে বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নের কারণেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ’

আইয়ুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মসজিদ কমিটির সভাপতি আবদুস ছাত্তার ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন সরকার, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা শহিদুল আলম, তাঁতীলীগের সভাপতি আবদুল মান্নান জাকারিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাফিজ আহমেদ সরকারসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD