| ২২শে মে, ২০১৯ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই রমযান, ১৪৪০ হিজরী | বুধবার

শিক্ষা ব্যতিত কোনো জাতি উন্নতি করতে পারে না-সৈয়দা ফারহানা কাউনাইন

রাকিবুল হাসান জয়,নরসিংদী প্রতিদিন, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮: নরসিংদীর মাধবদীতে অবস্থিত কিন্ডারগার্টেন স্কুল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। রবিবার (১৪ অক্টোবর) বিকালে মাধবদীর শহরে অবস্থিত রমনী কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মাধবদী কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠানে নরসিংদীর জেলা প্রশাসক ফারহানা কাউনাইন প্রধান অতিথির বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবার জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে হবে। শিক্ষা ব্যতিত কোনো জাতি উন্নতি করতে পারে না। মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে দরকার প্রশিক্ষিত শিক্ষক, এজন্য শিক্ষকদের দক্ষ করে গড়ে তুলতে সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করেছে সরকার। তিনি আরও বলেন মেধাবী সন্তান গড়ে তুলতে মায়েদের ভূমিকা অপরিসীম। কোমলমতি শিশুদের মেধাবী হিসেবে গড়ে তুলতে প্রতিটি মা’কে আরও দায়িত্বশীল হওয়ার পরামর্শ দেন জেলা প্রশাসক।

মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর ভূমি কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, রমনী গ্রুপের চেয়ারম্যান ও সিআইপি নিজাম উদ্দিন ভূইয়া লিটন, মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন ভূইয়া, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক আলহাজ্ব আল-আমিন রহমান প্রমূখ। আনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজিত সংগঠনের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক হোসেন আলী। অনুষ্ঠানে মাধবদী থানায় অবস্থিত ৩৬টি কিন্ডারগার্টেন কৃতি শিক্ষার্থীকে এ বৃত্তি, সনদ ও প্রদান করা হয়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *