শিবপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৭০ টি পূজা মন্ডপে ১৪ লাখ টাকা অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার,নরসিংদী প্রতিদিন, সোমবার ১৫ অক্টোবর ২০১৮: নরসিংদীর শিবপুরে ৭০ টি শারদীয় দূর্গা পূজা মন্ডপে ১৪ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে। ১৪ অক্টোবর রবিবার শিবপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা মিলনায়তনে ৭০টি পূজা মন্ডপে অনুদান বিতরণ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নরসিংদী-৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো: সিরাজুল ইসলাম মোল্লা।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। অর্থাৎ যার যার ধর্ম সে পালন করবে। কিন্তু আনন্দটা হবে সবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হিন্দু সম্প্রদায়ের কল্যাণে গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন। ২০০০ সাল থেকেই প্রতি বছর শিবপুরের সকল পূজা মন্ডপে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিয়ে আসছে। এখন শিবপুরে ৭০টি পূজা মন্ডপ হয়েছে। প্রতিটি মন্ডপে নগদ ১০ হাজার করে মোট ৭ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। তাছাড়া সরকারীভাবে প্রতিটি মন্ডপে ৫০০কেজি চাউল (যার মূল্য ১০ হাজার ২০০টাকা) করে বরাদ্দ দেয়া হয়েছে।

শিবপুর উপজেলা নির্বাহী অফিসার শীলু রায়ের সভাপতিত্বে অনুদান বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আরিফ-উল ইসলাম মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা সুলতানা, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, শিবপুর উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি বিনয় কৃষ্ণ গোস্বামী ও সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তী, নাসির উদ্দিন সরকার, আবদুল মান্নান জাকারিয়া, শেখ কামাল হোসেন, হাফিজ আহমেদ সরকার, নাজিউর রহমান সহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Be the first to comment on "শিবপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৭০ টি পূজা মন্ডপে ১৪ লাখ টাকা অনুদান প্রদান"

Leave a comment

Your email address will not be published.


*