1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

‘শেখ হাসিনাকে এখন ফলো করছেন বিশ্ব নেতারা’

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮
  • ১৬৫ পাঠক

নিউজ ডেস্ক,নরসিংদী প্রতিদিন,বুধবার,১৭ অক্টোবর ২০১৮:
সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে বাংলাদেশ আজ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে। বাংলাদেশের অভাবনীয় অগ্রযাত্রা জানতে এখন বড় বড় দেশগুলোর নেতারা শেখ হাসিনাকে ফলো করছেন।’

বুধবার (১৭ অক্টোবর) দুপুরে নীলফামারী শিল্পকলা অডিটোরিয়ামে কিশোর-কিশোরী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, ‘নারীদের সক্ষমতা বাড়াতে প্রধানমন্ত্রী বিশেষ উদ্যোগ নিয়েছেন। অর্থনৈতিক কর্মকাণ্ডে সম্পৃক্তকরণ ছাড়াও মেধার মূল্যায়নও করেছেন নারীদের। যার উদাহরণ হিসেবে দেখা যায় বিভিন্ন জেলায় জেলা প্রশাসক ও পুলিশ সুপার পদে নারীদের পদচারণা।’

তিনি বলেন, নারীদের এগিয়ে যাওয়ায় বাধা হিসেবে বাল্যবিবাহ দাঁড়ালেও এর জন্য দায়ী অভিভাবকরা। এজন্য সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানান মন্ত্রী।

জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, ইউনিসেফের রংপুর ও রাজশাহী অফিস প্রধান নাজিবুল্লাহ হামিম, আরডিআরএসের পরিচালক হুমায়ুন খালিদ, ইউনিসেফের চাইল্ড প্রটেকশন অফিসার জেসমিন হোসেন, ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান তবিবুল ইসলাম, নীলফামারী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা আহ্বায়ক আহসান রহিম মঞ্জিল বক্তব্য রাখেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD