বাংলাদেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে আর ষড়যন্ত্র হতে দেয়া হবে না স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, রবিবার ২১ অক্টোবর ২০১৮: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। আইএস-জঙ্গি ভূত আমাদের উপর চাপিয়ে দিতে চেষ্টা চালানো হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এ ভূত আমরা তাড়াতে সক্ষম হয়েছি। আমরা আর কোন ভূল করতে চাইনা, শেখ হাসিনা ছাড়া আর বাংলাদেশ অন্ধকারাচ্ছন্ন হতে দেয়া হবে না। আমারা দূর্ণীতিতে আর চ্যাম্পিয়ন হতে চাই না।
প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতি সব কিছু পেয়েছে উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, আমাদের নতুন প্রজন্মরা পৃথিবীর সাথে টক্কর দিয়ে চলার পাশাপাশি বলতে পারবে আমার কারো দান-দক্ষিণায় চলিনা। আমাদের বাংলাদেশ আজকে উন্নত বাংলাদেশে পরিনত হয়েছে। এ ধারা অব্যহত রাখতে নতুন প্রজন্ম নিশ্চই ভূল করবনে না, আর কোন ষড়যন্ত্রের শিকারও হবেন না।
মন্ত্রী রবিবার দুপুরে নরসিংদীর বেলাব উপজেলার দেওয়ানেরচর মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত আরব আলী একাডেমিক ভবন এবং বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা শীর্ষক আলোকচিত্র গ্যালারী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সহ-সভাপতি ও মনোহরদী-বেলাব আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী এ.এইচ আসলাম সানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশের সাবেক আইজিপি সহিদুল ইসলাম। এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

#

Be the first to comment on "বাংলাদেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে আর ষড়যন্ত্র হতে দেয়া হবে না স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল"

Leave a comment

Your email address will not be published.


*