1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আমদিয়া ইউনিয়ন বাসীর পক্ষ হতে সি আই পি লিটনকে সংবর্ধণা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮
  • ১৬১ পাঠক

এম.শরীফ হোসেন, নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার, ২৫ অক্টোবর ২০১৮: বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রনালয় কর্তৃক শিল্পক্ষেত্রে বিশেষ অবদান রাখায় রমনী গ্রুপের চেয়ারম্যানও মাধবদী ডাইং এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব নিজামউদ্দীন ভুইয়া লিটন সি,আই, পি নির্বাচিত হওয়ায় আমদিয়া ইউনিয়ন বাসির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল বুধবার ইউনিয়েন কান্দাইল বালুর মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আমদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাজিমউদ্দীন ভুইয়া রিপন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নরসিংদী ২ পলাশের সাবেক এম,পি আলহাজ্ব আনোয়ারুল আশরাফ খান দিলীপ। আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌর মেয়র শরিফুল হক শরীফ, মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহাবুবুল হাসান, নরসিংদী জেলা আওয়ামী লীগরে সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিমনার, ড্রিম হলিডে পার্কের এমডি প্রবীর কুমার সাহা, আমদিয়া ইউনিয়ন আ’লীগ যুবলীগের সভাপতি লিটন,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সেচ্ছাসেবক লীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মনিরসহ আওয়ামী লীগের নেতাকর্মী,গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাধারণ জনগন।

অনুষ্ঠানে সংবর্ধনা শেষে রাত ৯ টা হতে শুরু হয়ে গভীর রাত পর্যন্ত চলে সংঙ্গিতানুষ্ঠান। দেশীয় ও আঞ্চলিক ভাষায় পালাগানে মুগ্ধ ছিল দর্শক শ্রোতা ও অথিতিগণ। পালা গানের শিল্পী হিসেবে ছিলেন জনপ্রিয় ও দেশনন্দিত বাউল শিল্পী লতিফ সরকার ও রুনা সরকার



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD