1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জেলা বিএনপির বিক্ষোভ মিছিল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৩০ অক্টোবর, ২০১৮
  • ২৮৮ পাঠক

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিদিন, মঙ্গলবার ৩০ অক্টোবর ২০১৮ : বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমুলক জিয়া চ্যারিটেবল ট্রাষ্ট মামলায় ফরমায়েশী রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নরসিংদী জেলা বিএনপি। আজ মঙ্গলবার বিকেলে চিনিশপুরস্থ জেলা বিএনপি কার্যালয় থেকে এই বিক্ষোভ মিছিল বের করা হয়। বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ঢাকা-সিলেট মহাসড়কে যেতে চাইলে পুলিশ বাধা প্রদান করেন। পরে পুলিশী বাধায় জেলখানা মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ করেন বিএনপি নেতৃবৃন্দ।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকন, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার, প্রচার সম্পাদক শাজাহান মল্লিক, দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু, সদর উপজেলা বিএনপির সভাপতি আবু সালেহ চৌধুরী, জেলা মহিলা দলের সভাপতি এড.উম্মে সালমা মায়া, সাধারণ সম্পাদক এড.কানিজ ফাতেমা,মাধবদী পৌর বিএনপির সভাপতি আমানুল্লাহ আমান,সাধারণ সম্পাদক ডা: জাকারিয়া, জেলা মৎস্যজীবি দলের সভাপতি হাবিবুর রহমান মিলন, জেলা যুবদলের মাসুদ রানা, রায়পুরা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন।
এসময় জেলা বিএনপির ডা: নাসিরউদ্দিন সরকার, আলমগীর হোসেন, যুবদলের স্বপন সরকার, খোরশেদ আলম প্রিন্স, ছাত্রদলের সজীব ভূইয়া, জাপ্পি, মেহেদী, সুমন মোল্লা, শামীম সরকারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD