1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নির্বাচনকালে পর্যবেক্ষকরা গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে: নির্বাচন কমিশন সচিব

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৪ নভেম্বর, ২০১৮
  • ৫২৪ পাঠক

নিজস্ব প্রতিবেদক*
নরসিংদী প্রতিদিন,রবিবার, ০৪ নভেম্বর ২০১৮: বাংলাদেশ নির্বাচন কমিশনের সচিব মো: আসাদুজ্জামান বলেছেন নির্বাচনকালে পর্যবেক্ষকরা গুরুত্বপূর্ন ভুমিকা পালন করতে পারে। কোন ভোটকেন্দ্রে কি ধরনের ভোট হলো পর্যবেক্ষকরা তা রিপোর্টের মাধ্যমে তুলে ধরে থাকেন। তবে নির্বাচন কমিশনের নির্দেশনার মধ্যে থেকে পর্যবেক্ষন করাই একজন পর্যবেক্ষকের মূল কাজ। শনিবার (৩ নভেম্বর) সকাল ১০টায় তেজগাঁও কলেজ হলরুমে ইলেকশন অভজার্ভার কাউন্সিল (ইওসি) আয়োজিত জেলা প্রতিনিধিদের প্রশিক্ষন কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ইওসি’র চেয়ারম্যান সানজিদা রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় অতিথি ছিলেন তেজগাঁও কলেজের অধ্যক্ষ আব্দুর রশীদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সভাপতি আলহাজ্জ্ব শহীদুল ইসলাম পাইলট, সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর ও সৈয়দ আব্দুর রউফ।
ইওসি’র জেনারেল সেক্রেটারী মুনসুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইওসি’র সাংগঠনিক সম্পাদক ডা: নূর মোহাম্মদ, সেভ দ্যা রোড’র চেয়ারম্যান মোমিন মেহেদী, এ্যাড. মুহাম্মদ আওলাদ হোসেন, হেদায়েত উল্লাহ মানিক, সৈয়দ খায়রুল আলম, মুসা মোরশেদ, মোহাম্মদ আলী সুমন, সানজিদা আক্তার ও ইভা খন্দকার প্রমুখ।

কর্মশালায় বাংলাদেশের বিভিন্ন জেলা উপজেলার প্রায় ৩ শতাধিক প্রশিক্ষনার্থী অংশ নেন। প্রশিক্ষন কর্মশালায় একজন পর্যবেক্ষক কিভাবে ভোটকেন্দ্রে প্রবেশ থেকে শুরু করে রিপোর্ট প্রদান করবেন সে বিষয়ে নির্দেশণামূলক তথ্য প্রদান করা হয়।
প্র্রশিক্ষন কর্মশালা শেষে বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদককে সনদপত্র প্রদান করে সনদ বিতরনী কার্যক্রমেরও উদ্বোধন করেন। বাকি প্রশিক্ষনার্থীদের সনদপত্র স্বস্ব সংগঠনের মাধ্যমে প্রদান করা হবে বলে ইওসি কর্তৃপক্ষ জানিয়েছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD