| ২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী | রবিবার

পলাশের দক্ষিনদেওড়ায় সন্ত্রাসীদের হামলা ॥ আটক-২

পলাশ প্রতিনিধি: ০৫ সোমবার, নভেম্বর ২০১৮ খ্রি. নরসিংদী প্রতিদিন:
পলাশ উপজেলার দক্ষিনদেওড়ায় সন্ত্রাসী বাহিনীর হামলায় রুবেল নামে এক যুবক গুরুতর আহত হয়েছে। এই ঘটনায় পলাশ থানায় মামলা দায়েরের পর দু-জনকে আটক করেছে পলাশ থানা পুলিশ।

পলাশ থানায় দায়েরকৃত মামলার বিবরনে জানা যায়, পূর্ব শত্রুতার জেড়ধড়ে সম্প্রতি রুবেল দক্ষিনদেওড়া ইটাখলা থেকে বাড়ি ফেরার পথে পাশ্ববর্তী ফাইজুল করিমের ছেলে ইমন ও লিমন, আবুল কালামের ছেলে মতিউর, মজিবর, আতাউর, হাবিবুর এবং জাইদুল এর ছেলে আলমগীর, জাহাঙ্গীর ও ছালাম মিয়ার ছেলে আবুল কালামসহ প্রায় ১০/১২ জনের একদল সন্ত্রাসী পথরোধ করে এলোপাথারী মারপিট করে। এক পর্যায়ে রুবেলের আত্মচিৎকার শুনে আশপাশের লোকজন দৌড়ে এসে রুবেলকে উদ্ধার করে প্রথমে পলাশ সরকারী হাসপাতালে নিয়ে যায় পরে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করে।

দায়িত্বরত চিকিৎসক জানান, রুবেলের মাথায় আঘাত পাওয়ায় তার অবস্থা কিছুটা খারাপ। ভবিষ্যতে তাঁর মাথায় সমস্যা হতে পারে।
এই ঘটনায় রুবেলের বাবা কামরুল ইসলাম বাদী হয়ে পলাশ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পলাশ থানার এস আই সুমন মিয়া আবুল কালামের ছেলে মজিবুর ও হাবিবুর নামে দু-জনকে আটক করে আদালতে প্রেরন করেন।
এই বিষয়ে আহত রুবেলের বাবা কামরুল ইসলাম জানান, সন্ত্রাসীরা তাকে মারপিট করে মারাত্মকভাবে আহত করে এবং রুবেলের সাথে থাকা একটি মোবাইল ও সাথে থাকা কিছু টাকা ছিনিয়ে নিয়ে যায়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *