1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী-৪ আসনে দলীয় মনোনয়ন কিনলেন আসলাম সানী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১০ নভেম্বর, ২০১৮
  • ৩৩০ পাঠক

নিজস্ব প্রতিবেদক*
নরসিংদী প্রতিদিন, শনিবার, ১০ নভেম্বর ২০১৮:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে দলীয় মনোনয়ন কিনলেন বিএকএমই’র সাবেক প্রথম সহ-সভাপতি এ এইচ আসলাম সানী (সিআইপি)। শনিবার (১০ নভেম্বর) বিকালে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ক্রোনি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ এইচ আসলাম সানী তিন তিনবারের নির্বাচিত সিআইপি। বাংলাদেশ ভলিবল ফেডারেশনেরও সহ-সভাপতি তিনি। নবম জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনের জন্য তিনি দলীয় কাউন্সিলরদের সর্বোচ্চ ভোট পেয়েছিলেন।
শনিবার তার মনোনয়ন ফরম কেনা উপলক্ষে ৪০টি বাসযোগে তার নির্বাচনী এলাকা নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসন থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সাধারণ মানুষ ঢাকায় আওয়ামী লীগ দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় এলাকায় জড়ো হন।

বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি সমসের জামান ভূঁইয়া রিটন বলেন, এ এইচ আসলাম সানী আওয়ামী লীগের দুর্দিনে সবসময় দলীয় নেতাকর্মীদের পাশে ছিলেন। ২০০১ সালের নির্বাচনী সহিংসতা ও মামলা হামলার শিকার দলীয় নেতাকর্মী ও হিন্দু সম্প্রদায়ের পাশে থেকে তিনি স্থানীয় আওয়ামী লীগের আস্থাভাজন হয়ে উঠেন। এছাড়াও তিনি তার শিল্পপ্রতিষ্ঠানে এলাকার হাজারো বেকার যুবকের কর্মসংস্থান, শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠা ও পৃষ্ঠপোষকতা, বিভিন্ন সামাজিক কর্মকা- পরিচালনা করে আসছেন। সম্প্রতি তিনি বেলাব উপজেলার চর উজিলাব ইউনিয়নকে বিকল্প কর্মসংস্থানের মাধ্যমে ভিক্ষুকমুক্ত করেন।

#



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD