| ২৪শে এপ্রিল, ২০১৯ ইং | ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই শাবান, ১৪৪০ হিজরী | বুধবার

নরসিংদী-৪ আসনে মনোনয়ন ফরম জমা দিলেন মোহাম্মদ আলী খান রিপন

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন,সোমবার,১২ নভেম্বর ২০১৮:
নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন পত্র ক্রয় ও জমা করলেন বেলাব উপজেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা শিল্পপতি মোহাম্মদ আলী খান রিপন।

সোমবার (১২ নভেম্বর) তিনি মনোনয়নপত্র জমা করেন। এর আগে তিনি গত রবিবার (১১ নভেম্বর) সন্ধ্যায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত আশা গ্রুপ অব ইন্ডাস্টিজ এর চেয়ারম্যান মোহাম্মদ আলী খান রিপন বেলাব উপজেলার হোসেন নগর খান বাড়ির সন্তান। তিনি ঢাকাস্থ বেলাব থানা সমিতির সাধারণ সম্পাদক, খামারের চর এ.এন.এম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও দাতা সদস্য, সৈয়দপুর সিনিয়র ফাজিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য, খামারের চর কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের প্রধান পৃষ্ঠপোষক হিসেবে দায়িত্ব পালন করাসহ দীর্ঘদিন যাবত বেলাব উপজেলায় সেবামূলক কাজে সম্পৃক্ত রয়েছেন।

মোহাম্মদ আলী খান রিপন জানান, পারিবারিকভাবেই আমরা আওয়ামী রাজনীতি ও স্বাধীনতার স্বপক্ষের সমর্থক হিসেবে সুপরিচিত। মহান মুক্তিযুদ্ধে আমার পিতা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। আমার চাচা জিয়া উদ্দিন খান সাজু মুক্তিযুদ্ধের সংগঠক ও নারায়ণপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছিলেন। পারিবারিকভাবে দীর্ঘদিন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিকভাবে এলাকার উন্নয়নে কাজ করে আসছি। ১৯৯০ সাল থেকে আমার এলাকায় দলের প্রতিটি কর্মসূচী পালনে সক্রিয় ভূমিকা পালন করেছি। ভবিষ্যতে বেলাব-মনোহরদীবাসীর সেবা করা ও উন্নয়নের জন্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতেই দলীয় মনোনয়ন জমা দিয়েছি।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *