| ২৪শে এপ্রিল, ২০১৯ ইং | ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই শাবান, ১৪৪০ হিজরী | বুধবার

বেলাবতে কলেজ শিক্ষক কর্তৃক শিশু ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন, মঙ্গলবার,১৩ নভেম্বর ২০১৮:
নরসিংদীর বেলাবতে মোঃ দুলাল মিয়া নামে এক কলেজ শিক্ষক কর্তৃক ৫ম শ্রেণীতে পড়–য়া এক শিশু ধর্ষিত হওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আমলাব ইউনিয়নের পাহাড় উজিলাব গ্রামে। নির্যাতিত ওই শিশুটি বর্তমানে ৬ মাসের অন্তঃস্বত্তা বলে জানিয়েছেন তার পরিবার। অভিযুক্ত শিক্ষক পাহাড় উজিলাব গ্রামের তারা মিয়ার ছেলে ও শিবপুর উপজেলার কামারটেক সবুজ পাহাড় ডিগ্রি কলেজের প্রভাষক। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিযেছেন বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাবেদ মাহমুদ।
নির্যাতিত শিশু ও তার পরিবার জানায়, ৫/৬ মাস আগে তারা মিয়ার ছেলে কলেজ শিক্ষক মোঃ দুলাল মিয়া দিনদুপুরে শিশুটির বাড়িতে গিয়ে তার হাত পা বেঁধে ধর্ষণ করে। এসময় বাড়িতে কেউ ছিলেন না। ধর্ষণের পর এ ঘটনা কাউকে জানালে দুলাল শিশুটির বড় ভাইকে মেরে ফেলবে এবং বাড়ি ঘরে আগুন দেবে বলে শিশুটিকে হুমকি দেয়। এতে ভয়ে সে ঘটনা প্রকাশ করেনি।
শিশুটির মা কান্নাজড়িত কন্ঠে অভিযোগ করে বলেন, আমি বিচারের আশায় থানায় লিখিত অভিযোগ দিয়েছি। আমার এই শিশুর উপর যে নির্যাতন করেছে তার ফাঁসি চাই।
এদিকে এ ঘটনা ফাঁস হওয়ার পর অভিযুক্ত শিক্ষক দুলাল মিয়া আত্মগোপনে রয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী। অভিযোগের সত্যতা জানতে ফোন করা হলে তার ব্যক্তিগত ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
যোগাযোগ করা হলে বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জাবেদ মাহমুদ বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। মামলাটি প্রক্রিয়াধীন অবস্থায় আছে। ডাক্তারী রিপোর্ট হাতে পেলেই আজকের মধ্যেই মামলা দায়ের করা হবে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *