| ২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী | শুক্রবার

বালুসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ট্রিফিন বক্স বিতরণ

রাকিবুল হাসান জয়-
নরসিংদী প্রতিদিন, শনিবার ১৭ নভেম্বর ২০১৮ : “মায়ের হাতে খাবার খাই, মনের আনন্দে স্কুলে যাই” এই স্লো-গানকে সামনে রেখে নরসিংদীর মাধবদীতে বালুসাইর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘মিড ডে মিল, চালু করার লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। এ অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল কাদির মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া (এনডিসি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্জ্ব মনজুর এলাহী, নরসিংদী সদর উপজেলা শিক্ষা অফিসার আবুল ফজল, মহিষাশুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাক্তার এনামুল হক শাহিন। এসময় বালুসাইর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের অভিভাবক প্রতিনিধি ডাক্তার আলালসহ
এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা অভিভাবকরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি এনবিআর চেয়ারম্যান বলেন, বাংলাদেশে ঝরে পড়া শিক্ষার্থী রোধে অগ্রণী ভুমিকা পালন করে যাচ্ছে এনবিআর। ঝরে পড়া শিক্ষার্থী রোধে সবাইকে একযোগে কাজ করতে হবে। তাহলেই সু-শিক্ষিত সুন্দর একটি বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে।
তিনি আরো বলেন, শিক্ষার্থীদের মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে বিদ্যালয় কর্তৃপক্ষ আরও দায়িত্বশীল হতে হবে। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রতিদিনই কোমলমতি শিশু সন্তানদের নিয়মিত বিদ্যালয়ে উপস্থিত নিশ্চিত করতে ও লেখাপড়ার খোঁজখবর নিতে হবে। তাহলেই আমাদের “মিড ডে মিল” মিশন সফল হবে।
#
চীফ এডমিন,খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন।
$$$

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *