মাধবদীতে মাদক নিরোধ কর্মসূচির উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

খন্দকার শাহিন-
নরসিংদী প্রতিদিন,রবিবার, ১৮ নভেম্বর ২০১৮:
নরসিংদীর মাধবদীতে ধুমপান ও মাদক বিরোধী সংগঠন-মাদক নিরোধ কর্মসূচি (মা.নি.ক) এর উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১৫ নভেম্বর) রাতে মাধবদী এসপি (সতী প্রসন্ন) ইনস্টিটিউশন প্রাঙ্গনে ব্যতিক্রম ওয়াজ মাহফিলের আয়োজন করা। এ ওয়াজে দেশের খ্যাতিমান আলেমরা মাদকের বিরোদ্ধে বক্তব্য রাখেন। তারা হলেন, আন্তার্জাতিক খ্যাতি সম্পন্ন আলহাজ্ব মাওলানা আ: খালেক শরীয়তপুরী, আলহাজ্ব মাওলানা ইসমাইল হোসেন সিরাজী, হাফেজ মাওলানা মকবুল হোসেন ও মাওলানা মুফতি খাইরুল ইসলাম আড়াইহাজারী।
আয়োজিত ওয়াজের সভাপতিত্ব করেন, মাদক নিরোধ কর্মসূচি (মা.নি.ক) এর প্রতিষ্ঠাতা সভাপতি মো: আনোয়ার হোসেন কমিশনার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি। বিশেষে অতিথি ছিলেন, নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফর আলী ভূঁইয়া, মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক,মাধবদী পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব সফিউদ্দিন আহমেদ। ওয়াজে শুভেচ্ছান্তে ছিলেন নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: আবু দাউদ।

ওয়াজের পূর্বে প্রধান অতিথি পানি সম্পদ প্রতিমন্ত্রী বক্তব্যে বলেন, মানুষকে দুনিয়া থেকে বিদায় নিতে হবে। তখন যদি আমলনামা ভাল না হয় তাহলে কস্টের আর শেষ নেই। এই দুনিয়া হলো আমলের জায়গা। আল্লাহ ও তার রসূলের হুকুম মানতে হবে ও বেহেস্ত যেতে হলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে হবে। পানি সম্পদ প্রতিমন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে । নরসিংদীতে কোন বেকার লোক নেই। ত্রিশ লক্ষ শহীদের রক্তে স্বাধীন বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ সামনে আরো এগিয়ে যাবে। আগামী নির্বাচনে তিনি সবাইকে ঐক্যবদ্ধ ভাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালীর করার জন্য আহ্বান জানান। প্রধানমন্ত্রী বন্ধবন্ধু কন্যা শেখ হাসিনা কওমি মাদ্রাসার স্বিকৃতি দিয়ে আলেমদের মর্যাদা দিয়েছেন। পূর্বে আলেমরা কোন সরকারী চাকরী পেত না, এখন পাবেন। তিনি আয়োজিত সংগঠনের ভূয়সী প্রশংসা করেন ও সবাই মাদকের বিরোদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

আরো উপস্থিত ছিলেন মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি সালাহউদ্দিন আহমেদ, নরসিংদী সদর উপজেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন কমিশনার ও সাধারণ সম্পাদক এস এম সেলিম সিকু, নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: জাকারিয়া, নুরালাপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব খাদেমুল ইসলাম ফয়সাল, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন শাহিন, নরসিংদী সদর উপজেলা সেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক রাছেল মাহমুদ, মাধবদী শহর যুবলীগের সভাপতি সাইদুর রহমান পাশা ও সাধারণ সম্পাদক হাজী ইলিয়াছ, সহ-সভাপতি কাজী মাসুদ, মাধবদী শহর জাতীয় শ্রমিক লীগের সভাপতি ইকবাল প্রধান ও সহ-সভাপতি সামস সুমন প্রমূখ।

Be the first to comment on "মাধবদীতে মাদক নিরোধ কর্মসূচির উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত"

Leave a comment

Your email address will not be published.


*