| ২২শে মে, ২০১৯ ইং | ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই রমযান, ১৪৪০ হিজরী | বুধবার

রায়পুরায় সংঘর্ষে তিনজন নিহতের ঘটনায় তিনটি হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন, বৃহস্পতিবার,২২ নভেম্বর ২০১৮: নরসিংদীর রায়পুরার চরাঞ্চলে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে পৃথক সংঘর্ষে তিনজন নিহতের ঘটনায় আরও একটি হত্যা মামলা করা হয়েছে।এ নিয়ে তিনজন নিহতের ঘটনায় পৃথক তিনটি হত্যা মামলা ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।

নিলক্ষার গোপীনাথপুরে গুলিবিদ্ধ হয়ে স্বপন মিয়া নিহতের ঘটনায় মামলাটি করা হয়। বুধবার সকালে নিহতের বড় ভাই দুলাল মিয়া বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখ করে রায়পুরা থানায় মামলাটি দায়ের করেন। মামলায় নিলক্ষা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান তাজুল ইসলামকে প্রধান আসামি করা হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন উল কাদির জানান, চরাঞ্চলে তিনটি হত্যার ঘটনায় পরিবারের পক্ষ থেকে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। মামলাগুলোর আসামি ও সংঘর্ষের মূল হোতাদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। নতুন করে যাতে আইনশৃঙ্খলার অবনতি না হয় সেজন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

গত শুক্রবার রায়পুরার চরাঞ্চলের দুই ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে তিনজন নিহত ও অর্ধশতাধিক আহত হয়েছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *