| ২৪শে এপ্রিল, ২০১৯ ইং | ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই শাবান, ১৪৪০ হিজরী | বুধবার

মাধবদীতে সাংবাদিকদের গোলটেবিল বৈঠক

নিজস্ব প্রতিবেদক-
নরসিংদী প্রতিদিন,বৃহস্পতিবার ৬ ডিসেম্বর ২০১৮: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নরসিংদীর মাধবদীতে এক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৫ ডিসেম্বর) রাতে মাধবদী থানা প্রেস ক্লাবের উদ্যেগে ভগীরথপুর ‘আমরা গার্ডেনে’ এ বৈঠক অনুষ্ঠিত হয়।

মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিনের প্রতিনিধি মো. আল-আমিন সরকারের সভাপতিত্বে, স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সহ-সভাপতি ও যমুনা টেলিভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি তৌহিদুর রহমান।

মাধবদী থানা প্রেস ক্লাবের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আহসান হাবীব রোমান এর সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন আমরা মাধবদীবাসী সংগঠনের আহ্বায়ক মো. আনোয়ার হোসেন, মাধবদী ক্লাব লিমিটেড এর সভাপতি মো. আল-আমিন প্রধান, রূপালী ব্যাংক-মাধবদী শাখার ব্যবস্থাপক জাকির হোসাইন মিলন, মাধবদী থানা প্রেস ক্লাবের সহ-সভাপতি ও বিডিনিউজ টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার ওবায়দুর মাসুম, সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজের মাধবদী প্রতিনিধি খন্দকার শাহিন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক বর্তমান যোগাযোগ এর স্টাফ রিপোর্টার রাসেল হাসান, কোষাধ্যক্ষ ও সাপ্তাহিক দেশগ্রামের নরসিংদী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বাংলা টিভির নরসিংদী জেলা প্রতিনিধি শরীফ ইকবাল রাসেল, সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টিভির মাধবদী প্রতিনিধি নুর আলম, প্রকাশনা বিষয়ক সম্পাদক ও দৈনিক ভোরের পাতার মাধবদী প্রতিনিধি আব্দুল কুদ্দুস, আইন বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান মানিক, দফতর সম্পাদক আওলাদ হোসেন, সমাজকল্যাণ সম্পাদক রাকিবুল হাসান জয়, কার্যকরী সদস্য কাজী মেহবুব ইয়াছিন সৃজন, সাহিল সারোয়ার, সদস্য এম. শরীফ হোসাইন, ডা. আলাল, মোক্তার হোসেন, গোলাপ মিয়া ও মাধবদী ক্লাব লিমিটেডের দফতর সম্পাদক সুমন ঘোষ প্রমুখ।

সভায় বক্তারা নির্বাচন পর্যবেক্ষণ সংক্রান্ত নতুন নীতিমালার উপর গুরুত্বারোপ করে বক্তব্য প্রদান করেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *