নরসিংদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন, শুক্রবার ০৭ ডিসেম্বর ২০১৮: নরসিংদীর শিবপুরে দুই বাসের মুখোমুখী সংঘর্ষে এক বাসচালকসহ তিনজন নিহত হয়েছেন। এই দূর্ঘটনায় আহত হয়েছে কমপক্ষে আরো ২৫জন।
আজ শুক্রবার (৭ডিসেম্বর) বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৈয়দনগর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদী সদর উপজেলার উত্তর নাগরিয়াকান্দি গ্রামের মৃত. তাহের আলী ভূইয়ার ছেলে বাসচালক আনোয়ার (৪৫), শিবপুরের ঘোড়ার গাঁও গ্রামের বাসযাত্রী মৃত. আব্দুল হকের ছেলে আলাউদ্দিন (৬০) ও একই উপজেলার কারারচর গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী রেহেনা বেগম (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ভৈরবগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহি বাস সৈয়দনগর এলাকায় অপর একটি বাসকে পাশ কাটানোর সময় রাস্তার অপর পাশে দাড়ানো যাত্রীবাহি একটি লোকাল বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের কমপক্ষে ২৫ জন আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদীর ১’শ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে ৩ জনকে মৃত ঘোষণা করে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। সেখান থেকে মুমূর্ষ অবস্থায় এক শিশুসহ ৫ জনকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। বাকীদের মধ্যে ৪ জনকে জেলা হাসপাতালে ভর্তি ও অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।
শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, দুর্ঘটনা কবলিত বাস দুটি আটক করেছে পুলিশ। তবে অভিযুক্ত রয়েল পরিবহনের চালক পালিয়েছে।

Be the first to comment on "নরসিংদীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩"

Leave a comment

Your email address will not be published.


*