| ২৪শে আগস্ট, ২০১৯ ইং | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী | শনিবার

বিএনপি’র প্রার্থী নজরুল ইসলাম গাড়িবহরে ফের হামলার, দু’পক্ষের আহত অর্ধশত

স্টাফ রিপোর্টার, নরসিংদী প্রতিদিন, শনিবার ১৫ ডিসেম্বর ২০১৮: নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে বিএনপি’র প্রার্থী নজরুল ইসলাম গাড়িবহরে ফের হামলার ঘটনা ঘটেছে। আজ শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার বিষনন্দি ইউনিয়নের মানিকপুর বাজারে এ হামলার ঘটনা ঘটেছে। বিষনন্দি ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলামের নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি’র নেতাকর্মীরা।

স্থানীয়রা জানায়, আজ উপজেলার বিষনন্দি ইউনিয়নের মানিকপুর বাজারে আওয়ামীলীগের একটি সভা চলতেছিলো। সন্ধ্যায় দিনব্যাপী গনসংযোগ শেষে ধানের শীষের প্রার্থী নজরুল ইসলাম আজাদের গাড়ি বহর সেদিক দিয়ে যাওয়ার সময় আওয়ামীলীগের নেতাকর্মীরা আজাদের গাড়িবহরে হামলা চালায়। এ সময় ১০/১২ টি গাড়ি ভাংচুর করে তারা। এতে অনেক নেতাকর্মী আহত হয়েছে।

বিএনপি প্রার্থী নজরুল ইসলাম আজাদ জানান, প্রতিদিনের মতো শনিবারও শান্তিপূর্ণ গনসংযোগ করছিলাম কিন্তু এই শান্তিপূর্ণ প্রচারনায় স্থানীয় সাংসদ নজরুল ইসলাম বাবুর নির্দেশে বিষনন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজের নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। পুলিশ সেখানে উপস্থিত থাকলেও কোন বাঁধা প্রদান করেনি। পুলিশের সামনেই সাংসদ বাবুর সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায় এবং গাড়ি ভাংচুর করে। এতে প্রায় ৫০ জন নেতাকর্মী আহত হয়েছে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতার হোসেন জানান, আমি বিষয়টা শুনেছি এবং সেখানে যাচ্ছি। গিয়ে আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছি।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *