| ২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২১শে শাওয়াল, ১৪৪০ হিজরী | বুধবার

মাধবদীতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন

খন্দকার শাহিন ও নুর আলম | নরসিংদী প্রতিদিন-রবিবার,১৬ ডিসেম্বর ২০১৮: আজ মহান বিজয় দিবস উপলক্ষে সারা দেশের ন্যায় মাধবদীতেও সব সরকারি, বেসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করাসহ নানা কর্মসূচি পালন করা হচ্ছে। বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং শিক্ষা প্রতিষ্ঠানে পালিত হয় নানান কর্মসূচি।

দিবসটি উপলক্ষে মাধবদীর পৌর পিতা হাজী মোশাররফ হোসেন মানিকের নেতৃত্বে পৌর কর্মকর্তাদের নিয়ে সকাল সাড়ে ৮টায় শহীদ ব্যাধিতে পুস্পস্তবক অর্পন করা হয়। এসময় মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাউদ্দিন ভূইয়াসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা স্ব স্ব অবস্থান থেকে শহীদ ব্যাধিতে পুস্পস্তবক অর্পন করেন। সকাল ৯ টায় মাধবদী থানা অফিসার্স ইনচার্জ আবু তাহের দেওয়ানের নেতৃত্বে শহীদ ব্যাধিতে পুস্পস্তবক অর্পন করা হয়।

এছাড়া, মাধবদী এস.পি. ইনষ্টিটিউশন, মাধবদী গার্লস স্কুল এন্ড কলেজ, মর্নিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ, এশিয়ান মডেল স্কুল, গাজীপুর শাহীন ক্যাডেট একাডেমীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় পতাকা উত্তোলন, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও কুচকাওয়াজসহ নানা কর্মসূচি পালন করছে।

মাধবদী ক্লাব লিমিটটেড’র বিজয় দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষে বেলা সাড়ে ১০টায় মাধবদী ক্লাব প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য বিজয় র‍্যালি বের করা হয়। র‍্যালিটি মাধবদী পোস্ট অফিস মোড়, পৌরসভা চত্বর, গরুরহাট মোড়, বাসস্টেশন সহ শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে ক্লাব প্রাঙ্গনে একটি সভায় এসে মিলিত হয়।

সভায় ক্লাবের সভাপতি মোঃ আল-আমিন প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ তারিকুল ইসলাম জুয়েল, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ আল-আমিন সরকার প্রমূখ

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *