| ২২শে মার্চ, ২০১৯ ইং | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই রজব, ১৪৪০ হিজরী | শুক্রবার

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নাই দাবি করে নরসিংদীতে বিএনপির প্রার্থীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, নরসিংদী প্রতিদিন, রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮ : নরসিংদীতে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই এমনটি দাবি করে সংবাদ সম্মেলন করেছে নরসিংদী-৪ মনোহরদী-বেলাব আসনের বিএনপির প্রার্থী সরদার সাখাওয়াত হোসেন বকুল। আজ রবিবাব দুপুরে নিজ বাসভবনে নৌকার প্রার্থী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের কর্মী বাহিনীর বিরুদ্ধে তাকে হত্যার চেষ্টা, পোস্টার ছিড়ে ফেলা, প্রচারণায় বাধা দেয়াসহ নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন, মনোহরদী থানা বিএনপির যুগ্ম আহবায়ক সরদার তোফাজ্জল হোসেন লিয়াকত, মনোহরদী থানা বিএনপির সদস্য সচিব আমিনুর রহমান সরকার, মনোহরদী থানা বিএনপির যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, মনোহরদী থানা যুবদলের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম বিপ্লব, মনোহরদী পৌরসভার কমিশনার জাকির হোসেন বাবুল আকন্দ, বেলাব থানা যুবদলের প্রচার সম্পাদক খলিলুল্লাহ তপন, বেলাব থানা যুবদল—কাউসার আহমদ, কাচিকাটা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক এম এম ফারুক হোসেন, মনোহরদী উপজেলা বিএনপির সদস্য মো: সামসুজ্জামান, চালাকচর ইউনিয়ন পরিষদের সাবেক মোম্বার হোসাইন মোহাম্মদ কলিসহ স্থানীয় বিএনপির নেতা-কর্মী ও সমর্থকরা।

এসময় সংবাদ সম্মেলনে নরসিংদী-৪(মনোহরদী-বেলাব)এর বিএনপির প্রার্থী, সরদার সাখাওয়াত হোসেন বকুল সাংবাদিকদের বলেন, গত ১১ ডিসেম্বর মনোহরদী উপজেলায় ১৯টি এলাকায় ও ১২ ডিসেম্বর বেলাব উপজেলায় ১৭ এলাকায় আমি গনসংযোগ করেছি।
এরই আগের দিন থেকে আমার নেতাকর্মীদের বাড়িতে হামলা, হুমকি এবং পুলিশের হয়রানি করে আসছে। জনগন আমাকে ভোট দিতে চায় সেইটা আমার অপরাধ। তাই আমাকে মেরে ফেরার জন্য আমার উপড়ে হামলা চালায় মজিদ বাহিনী।
ইতিমধ্যে আমার নির্বাচনের গনসংযোগ কালে নৌকার কান্ডারি হুমায়ুন মাহমুদ মজিদ বাহিনী রামদা, চাপাতি ও মটোরসাইকেল বহর নিয়ে খিদিরপুর, লেবুতলা, চরমান্দালিয়া, কৃষ্ণপুর, চালাকচর ইউনিয়নে আমার নেতাকর্মীদের উপড় তান্ডবনীলা চালায়। আমার পোস্টার ছিঁড়ে পুড়িয়ে ফেলা হয়েছে এমনকি যারা আমার পোস্টার লাগানো কাজ করছে তাদেরকে বাড়িতে গিয়ে হুমকি দিয়েছে। যা নির্বাচন আচরন অমান্য করা।
এসময় তিনি আরো বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা, ৭১ এর নব্বই সদস্যের কমান্ডার ছিলাম।মৃত্যুকে পরোয়ানা না করে শান্তির জন্য যুদ্ধ করেছি।দেশকে স্বাধীন করেছি।মুক্তিযোদ্ধ করেছি গণতন্ত্রের জন্য। আজ সেই দেশেই গণতন্ত্রের অধিকার টুকু নাই। আমি আমার ভোটটুকু চাইব সেইটাও পারিনা। এরই নাম কি গণতন্ত্র। নির্বাচন করার মত এলাকায় কোন পরিস্থিতি নেই। আমার কর্মীবাহিনী সহ আমি নিজে পযর্ন্ত কোন নিরাপতা নাই।

এছাড়াও গতকাল প্রচারণার সময় নানা হয়রানির অভিযোগ করেন নরসিংদী সদর আসনের বিএনপির কারাবন্দি প্রার্থী খায়রুল কবির খোকনের স্ত্রী।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *