| ২২শে মার্চ, ২০১৯ ইং | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই রজব, ১৪৪০ হিজরী | শুক্রবার

নরসিংদীতে ড. মঈন খান ও বকুলের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন-
সোমবার,১৭ ডিসেম্বর ২০১৮:
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও নরসিংদী-২ (পলাশ) আসনে বিএনপি/ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ড. আব্দুল মঈন খান বলেছেন, ওয়াক ওভারের রাজনীতির দিন চলে গেছে। আপনার ভেবেছেন আগের মত ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে ওয়াক ওভার দিয়ে এমপি হয়ে যাবেন। এত সহজ নয়। কোন অন্যায় করলে আমরা তার প্রতিবাদ করব। রবিবার দুপুরে পাঁচদোনা বাজারে ড. মঈন খানের গণসংযোগে আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী ও সমর্থকদের হামলার ঘটনায় এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। রবিবার (১৬ ডিসেম্বর) বিকেলে জেলা আইনজীবী সমিতিতে এই সংবাদ সম্মেলন করা হয়।
এসময় তিনি আরো বলেন, তারা হিংস্রতার সাথে সন্ত্রাসী করলে আমরা তার শান্তিপূর্ণ প্রতিবাদ করব। আমরা শান্তিতে বিশ্বাসী, দেশের সম্মানে বিশ্ববাসী। আমাদের হাতে বাংলাদেশের সম্মান কোনদিনও যাবে না। গণতন্ত্র হরণকারীদের শেষ পরিণতি কি হয় আমরা সেটা দেখতে চাই।

হামলার ঘটনা উল্লেখ করে তিনি বলেন, ধানের শীষ প্রতিকের পক্ষে গণসংযোগ করতে দুপুরে নরসিংদী-২ (পলাশ) নির্বাচনী এলাকার পাঁচদোনা মোড়ে যাই। দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে লিফলেট বিতরণের মাধ্যমে গণসংযোগ করে পাঁচদোনা বাজারে পৌঁছালে দুইদিক থেকে দেশীয় অস্ত্র ও আগ্নেয়াস্ত্রধারী স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। এসময় পুলিশের সামনেই প্রকাশ্যে ফাঁকা গুলি ছুড়তে থাকে তারা। প্রাণ বাঁচাতে আমিসহ দলীয় নেতাকর্মীরা বাজারের একটি দোকানে আশ্রয় নিলে সেখানেও অতর্কিতে হামলা চালানো হয়। এলোপাথারি হামলায় আমার প্রায় ৫০ জন দলীয় কর্মী সমর্থক ও পথচারী আহত হয়েছেন।

এদিকে দুপুরে নরসিংদীতে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই এমনটি দাবি করে সংবাদ সম্মেলন করেছে নরসিংদী-৪ মনোহরদী-বেলাব আসনের বিএনপির প্রার্থী সরদার সাখাওয়াত হোসেন বকুল। রবিবাব দুপুরে নিজ বাসভবনে নৌকার প্রার্থী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের কর্মী বাহিনীর বিরুদ্ধে তাকে হত্যার চেষ্টা, পোস্টার ছিড়ে ফেলা, প্রচারণায় বাধা দেয়াসহ নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন তিনি।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *