| ২২শে মার্চ, ২০১৯ ইং | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই রজব, ১৪৪০ হিজরী | শুক্রবার

বেলাবতে বিএনপির পাঁচ শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

প্রকাশিত ডেস্ক | নরসিংদী প্রতিদিন- মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮:
নরসিংদীর বেলাবতে বিএনপির পাঁচ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। সোমবার(১৭ ডিসেম্বর) বিকালে উপজেলার চরবেলাব মাদরাসা মাঠে আওয়ামী লীগ প্রার্থীর এক নির্বাচনী জনসভায় আনুষ্ঠানিকভাবে তারা দলবদল করেন।

দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সাংসদ ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংদীয় স্থায়ী কমিটির সভাপতি নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনকে নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে বেলাব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক স্বপন মাহমূদ, বিএনপি নেতা আমাননুল্লাহ আমান ও আতিকুল ইসলামের নেতৃত্বে ওই ইউনিয়নের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

এ সময় দলবদল করা নেতাকর্মীরা নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়ার হাতে ফুলের নৌকা তুলে দেন। বেলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপ মিয়ার সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বর্তমান সাংসদ নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, ঢাকা ক্লাবের সভাপতি খায়রুল মজিদ মাহমুদ চন্দন, বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি সমশের জামান ভূঁইয়া রিটন ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।
সূত্র: কালেরকণ্ঠ

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *