1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নির্বাচনের পরিবেশ এখনো সুষ্ঠু হয় নাই: চরমোনাই পীর

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮
  • ১৭৮ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,২১ ডিসেম্বর ২০১৮:
নির্বাচনের পরিবেশ এখনো সুষ্ঠু হয় নাই। স্বাধীনতার ৪৭ বছর বয়সে এখনো আমাদের সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের জন্য এখনো আমাদের সংগ্রাম করতে হবে, এদেশের মানুষ এটা কখনো আশা করে নাই বলে মন্তব্য করেছেন চরমোনাই পীর এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর সৈয়দ রেজাউল করিম।

শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সৈয়দ রেজাউল করিম বলেন, ‘দিন দিন গুম, খুন এবং মানুষের ঘরে ঘরে গৃহযুদ্ধের মত পরিবেশ তৈরি হওয়ার মতোই সিইসিসহ সরকার ক্ষমতায় থাকার যে ফলটা, এটা আমরা বাস্তব দেখছি। সরকার ক্ষমতাকালীন সময়ে থাকা কোনো নির্বাচনই সুষ্ঠু হয় নাই। এবারও হওয়ার মতো পরিবেশ এখনো লক্ষ্য করছি না। তবে, সিইসিকে আমরা অনুরোধ করব এবং সরকারকে বলব যে, এ দেশ আমাদের, এই দেশে আমরা জন্মগ্রহণ করেছি। স্বাধীনতার ৪৭ বছর বয়সে আমাদের সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচনের জন্য এখনো আমাদের সংগ্রাম করতে হবে, এর বিরুদ্ধে আমাদের কথা বলতে হবে। এদেশের মানুষ এটা কখনো আশা করে নাই। এটা বাংলাদেশের মানুষের জন্য একটা দুঃখ এবং নির্লজ্জ একটা ব্যাপার।’

অনুষ্ঠানে চরমোনাই পীর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার ঘোষণা করেন। ইশতেহারে তিনি দুর্নীতি ও সন্ত্রাস শুধু দমন নয় নির্মূলকরণ কর্মসূচি গ্রহণ, রাজনৈতিক ও সাংবিধানিক কমিশন গঠন, শিক্ষা, স্বাস্থ্য, কর্মসংস্থান ও দারিদ্র বিমোচন, কৃষি বিপ্লব ও কৃষকের অধিকার প্রতিষ্ঠায় ১৫ দফা, অর্থনীতি, জ্বালানি ও বিদ্যুৎ, গ্রামীণ উন্নয়ন, নারীর অধিকার ও ক্ষমতায়ন এবং মুক্তিযোদ্ধাদের কল্যাণ এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন সহ মোট ৩৩ টি দফা উল্লেখ করেন।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব ইউনুস আহমাদ, দলটির রাজনৈতিক উপদেষ্টা আশরাফ আলী আকনসহ ঢাকার বিভিন্ন আসনের প্রার্থীরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD