| ২৪শে মার্চ, ২০১৯ ইং | ১০ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৬ই রজব, ১৪৪০ হিজরী | রবিবার

আজ দেশে নিরাপত্তা নেই, কখন যে কে গ্রেপ্তার হয়ে যায়- মোস্তফা আমীর ফয়সল

লক্ষন বর্মন | নরসিংদী প্রতিদিন-
শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮: জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বলেছেন, আজ দেশে নিরাপত্তা নাই, কখন যে কে গ্রেপ্তার হয়ে যায় বলা যায়না। আমাদের কোন ক্যাডার লাগেনা, কোন গুন্ডা লাগেনা। বাংলাদেশের জনগন আর রক্তপাতের রাজনীতি দেখতে চায় না। বাংলাদেশের মানুষ এখন এ ধরনের রাজনীতি আর চায় না। তারা শান্তি চায়, পরিবর্তন চায়।
আজ শনিবার দুপুরে নরসিংদীর শিবপুর শহিদ আসাদ কলেজের মাঠে এক বিশাল নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশব্যাপী দলীয় প্রচারাভিযানের নির্বাচনী জনসভায় মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী আরো বলেন, হোন্ডা গুন্ডা দিয়ে যে অপরাজনীতি চলছে, এবারের নির্বাচন জাতি ঐক্যবদ্ধ করতে হবে। এইভাবে বাংলাদেশ চলতে পারেনা। বাংলা ভাই থেকে শুরু করে অনেক ভাই এই দেশে তৈরী হয়েছেন। কারণ একটা পশ্চিমা দেশ করার প্রয়াস করা চেষ্টা করেছিল। বোমা হামলা, গেনেট হামলাসহ অসংখ হামলা হয়েছে এই দেশে।
জাকের পার্টির চেয়ারম্যান আরও বলেন, ‘এবার আমরা দেশের প্রয়োজনের নির্বাচনে অংশগ্রহন করেছি। আওয়ামী লীগ স্বাধীনতার জন্য রক্ত দিয়ে দল প্রতিষ্ঠিত করেছে। আর জাকের পার্টি মুক্তিযোদ্ধের চেতনার বিশ্বাস নিয়ে প্রেমের বাঁশি বাজিয়ে দল প্রতিষ্ঠিত করেছে।

তিনি আরো বলেন, ‘সরকার দেশের উন্নয়ন করেছে সত্য, তবে ধনীরা আরো ধনী হয়েছে, মেহনতি মানুষের কোনো উন্নয়ন হয়নি। দেশের রাজনীতি এখন দুর্বৃত্তায়নের হাতে, এ কারণে ভালো মনের মানুষ, সাংবাদিক, শিক্ষক, আলেম, লেখক ও গুণীজনরা রাজনীতি থেকে অনেক দূরে। তার অবসান করবো।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, মানুষের ভাগ্যের পরিবর্তন হওয়া দরকার। মনে রাখতে হবে ভূল করে বিষ খেলেও বিষে ক্রিয়া বন্ধ হয়না। তাই এই নির্বাচনে ভূল করা যাবেনা। এবার জাকের পার্টিকে ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসবেন।

মোস্তফা আমীর ফয়সল ভোটের রাজনীতির নেতিবাচক দিক সম্পর্কে বলেন, নির্বাচনের নামে হামলা, ভাংচির, গোলাগুলি, আগুন, রক্তপাত, হত্যা করতে দেখা যাচ্ছে। নিরীহ জনসাধারন অসভ্য রাজনীতি দেখতে চায় না। উশৃঙ্খলদের হাত থেকে রাজনীতি সরিয়ে আনতে হবে। তিনি বলেন, জাকের পার্টি সবচেয়ে গুরুত্ব দেয় গ্রামে মানুষকে। বিপদগামী রাজনীতিবিদরা যদি বার বার ক্ষমতার বলয়ে সুযোগ পায়, তাহলে গণতন্ত্র ভুলন্ঠিত হবে।

এসময় জাকের পার্টির তিনটি আসনের প্রার্থীদেরকে জনতার সামনে দাড় করিয়ে তাদের জন্য গোলাপ মার্কায় ভোট চান। তিনি বলেন, আপনারা গোলাপ ফুলে ভোট দিয়ে সৎ ও যোগ্যদের সংসদে পাঠান।

এর আগে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন, নরসিংদী -১ (সদর) আসনের জাকের পার্টির প্রার্থী আরিফ, নরসিংদী -৩ (শিবপুর) আসনের জাকের পার্টির প্রার্থী রাজিব হোসেন রাতুল, নরসিংদী -৪ (বেলাব-মনোহরদী) আসনের জাকের পার্টির প্রার্থী ওয়াজউদ্দিন আকন্দ নরসিংদী -৫।
এ ছাড়া নরসিংদী জেলা জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমুহের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সমাবেশে উপস্থিত ছিলেন।

জাকের পার্টি চেয়ারম্যান সমাবেশস্থলে পৌছালে হাজার হাজার মানুষ ফুলেল শুভেচ্ছা জানান। শ্লোগানে শ্লোগানে মুখরিত করেন গোটা এলাকা।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *