1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী-১ আসনে নজরুল ইসলাম হিরুর ব্যাপক নির্বাচনী প্রচারণা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ৩৯৯ পাঠক

খন্দকার শাহিন ও রাকিবুল হাসান জয় |
নরসিংদী প্রতিদিন- শনিবার,২২ ডিসেম্বর ২০১৮:
প্রতিক বরাদ্দের পর থেকে নরসিংদী-১ আসনে চলছে প্রার্থীদের গণসংযোগ ও প্রচারণা। সকাল থেকে রাত পর্যন্ত নরসিংদী- ১ সদর আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু ও তার কর্মী-সমর্থকরা চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকা। শনিবার (২২ ডিসেম্বর) সকাল মাধবদীর মহিষাশুড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পানি সম্পদ প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) এমপি তার দলীয় নেতা কর্মীদের নিয়ে গণসংযোগ করেন।

এসময় লিফলেট বিতরণ করে বিগত ১০ বছরে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র ভোটারদের কাছে তুলে ধরে আবারও তাকে নৌকা প্রতীকে বিজয়ী করার অনুরোধ জানান। পাশাপাশি নরসিংদীর নির্বাচন পূর্ব পরিস্থিতি দেশের অন্য যে কোন জেলার তুলনায় স্বাভাবিক আছে বলে দাবী করেন তিনি।

এ নির্বাচনী প্রচারণায় অংশনেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, মাধবদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোশাররফ হোসের প্রধান মানিক, নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভূইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক আনোয়ার হোনের (কমিশনার), মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সালাউদ্দিন আহম্মেদ, মহিষাশুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এনামুল হক শাহীন,সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জাকির হোসেন কমিশনার, সাধারণ সম্পাদক এস,এম সেলিম সীকু, নরসিংদী সদর উপজেলা শ্রমিক লীগের সদ্যস সচীব আনিসুর রহমান সোহেল, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি ইসহাক খলিল বাবু, নরসিংদী সদর থানা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন ফয়সাল,মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা ও সাধারণ সম্পাদক দেলােয়ার হোসেন শাহিন, মহিষাশুড়া ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি ডাক্তার আলাউদ্দিন আলালসহ আওয়া লীগে অংঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD