| ২২শে মার্চ, ২০১৯ ইং | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই রজব, ১৪৪০ হিজরী | শুক্রবার

নরসিংদী-২ (পলাশ) আসনে আজম খানের প্রচারণা অব্যাহত

লক্ষন বর্মণ, নরসিংদী প্রতিদিন, সোমবার ২৪ ডিসেম্বর ২০১৮ : নরসিংদী-২ (পলাশ) আসনে লাঙলের প্রার্থী এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খানের নির্বাচনী প্রচার অব্যাহত আছে। আজ সোমবার তাঁর সমর্থকরা পলাশ উপজেলা ঘোড়াশাল পৌর এলাকা, ভাটপাড়া, পাচঁদোনাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।
এসময় মেহেরপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সুজা খন্দকার, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে একটি মিছিল বের করেন। মিছিলটি পাচঁদোনা বাজার থেকে ঢাকা-সিলেট মহাসড়ক প্রদক্ষিন করে পাঁচদোনা মোড় হয়ে মেহেরপাড়ার জাতীয় পার্টির অফিসের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে বাজারের সামনে একটি পথসভা করেন আজম খান।

পথসভায় আজম খান বলেন, আমাকে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ পলাশে লাঙল প্রতীকে নির্বাচন করার মনোনয়ন দিয়েছেন। তাই আমি পলাশবাসীর পাশে থেকে কাজ করতে চাই। পলাশবাসী লাঙল প্রতিক চেয়েছিল তা আমি এনে দিয়েছি। আগামী ৩০ ডিসেম্বর সারাদিন লাঙল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-যুব বিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন, নরসিংদী জেলারর জাতীয় পার্টির সভাপতি শফিকুল ইসলাম (নরসিংদী-১ আসনের লাঙলের প্রার্থী), পলাশ উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাকির হোসেন মৃধা, পৌর সভাপতি মিজান উদ্দিন, পৌর সাধারন সম্পাদক দোলোয়ার হোসেন, মেহেরপাড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সুজা খন্দকার, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সারোয়ার হোসেনসহ পলাশ উপজেলা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *