1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নিজের জন্য নয়, দেশের জন্য দোয়া করুন: গ্রান্ড মুফতিকে প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮
  • ১৭৯ পাঠক

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
সোমবার,২৪ ডিসেম্বর ২০১৮:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ সফররত ইসলামের তৃতীয় পবিত্রতম মসজিদ আল-আকসা বা বাইতুল মুকাদ্দাসের গ্র্যান্ড মুফতি শেখ মুহাম্মদ আহমেদ হোসেন।

শনিবার সন্ধ্যায় গণভবনে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময় মসজিদ আল-আকসার গ্র্যান্ড মুফতি প্রধানমন্ত্রীর হাতে আল আকসা মসজিদের স্মারক তুলে দেন। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করে দোয়া করতে গেলে আল আকসা মসজিদের গ্রান্ড মুফতিকে প্রধানমন্ত্রী বলেন, আমার জন্য নয়, বাংলাদেশের জনগণ ও শান্তি সমৃদ্ধির জন্য দোয়া করুন।

এ সময় প্রধানমন্ত্রী ফিলিস্তিনের সঙ্গে বাংলাদেশের ঐতিহাসিক বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করে বলেন, ফিলিস্তিনের সাবেক রাষ্ট্রপতি ইয়াসির আরাফাত আমাদের দুই বোনকে খুব স্নেহ করতেন। আমরা উনাকে আংকেল বলে সম্বোধন করতাম।

মসজিদ আল-আকসা বা বাইতুল মুকাদ্দাসের গ্র্যান্ড মুফতি শেখ মুহাম্মদ আহমেদ হোসেন শুক্রবার ঢাকায় আসেন।

সাক্ষাতের শেষদিকে ইউনাইটেড মুসলিম উম্মাহ ফাউন্ডেশনের মহাসচিব, ভোরের পাতা সম্পাদক এবং এফবিসিসিআইয়ের পরিচালক ড. কাজী এরতেজা হাসান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনা করতে গ্র্যান্ড মুফতিকে অনুরোধ করেন। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আল্লাহ আমার হেফাজত করবেন। আপনি বরং আমার দেশের মানুষের জন্য দোয়া করেন।

আল আকসা মসজিদের গ্র্যান্ড মুফতি রাশিয়াভিত্তিক সংগঠন ইউনাইডেট মুসলিম উম্মাহ ফাউন্ডেশন ও ঢাকাস্থ ফিলিস্তিন দূতাবাসের আমন্ত্রণে বাংলাদেশ সফরে আসেন। প্রধানমন্ত্রীর সঙ্গে আল আকসা মসজিদের গ্রান্ড মুফতির সঙ্গে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকাস্থ ফিলিস্তিন দূতাবাসের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান, ইউনাইটেড মুসলিম উম্মাহ ফাউন্ডেশনের মহাসচিব ড. কাজী এরতেজা হাসান, সংগঠনের প্রধান সমন্বয়ক মজুমদার মোহাম্মদ আমিন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD