| ২৩শে মার্চ, ২০১৯ ইং | ৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই রজব, ১৪৪০ হিজরী | শনিবার

রায়পুরায় নৌকা প্রতিকের পক্ষে শোডাউন

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,২৫ ডিসেম্বর ২০১৮:

নরসিংদী-৫ (রায়পুরা) নির্বাচনী এলাকার আওয়ামীলীগের মনোনীত প্রার্থী রাজনীবিদ রাজিউদ্দিন আহমেদ রাজুর নৌকার প্রতীক এর পক্ষে শোডাউন করা হয়েছে। নৌকার পক্ষে জনমত গড়ে তুলতে মঙ্গলবার (২৪ ডিসেম্বর) এ শোডাউন অনুষ্ঠিত হয়।

এতে নেতৃত্ব দেন মরজাল কাজী বশির উদ্দিন উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, ওয়ান্ডার পার্কের চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সদস্য লাইলা কানিজ লাকী।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আনন্দ উল্লাসের মাধ্যমে বাদ্যযন্ত্র বাজিয়ে এই শোডাউনটি মরজাল কেএমবি উচ্চ বিদ্যালয় থেকে শুরু করা হয়। দিনভর রায়পুরা পৌরসভাসহ চান্দেরকান্দি, অলিপুরা, পলাশতলী ও রাধারনগর ইউনিয়ন প্রদক্ষিণ করে ঢাকা সিলেট মহাসড়ক হয়ে পুণরায় মরজাল এসে শেষ হয়।

এসময় লাইলা কানিজ লাকি তার বক্তব্যে বলেন, আগামী ৩০ শে ডিসেম্বরের নির্বাচনে দ্বিধা দ্বন্দ্ব ভুলে সকলে মিলে নৌকায় ভোট দিয়ে এলাকার উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখতে হবে। এসময় উপস্থিত ছিলেন, মরজাল ইউপি চেয়ারম্যান সানজিদা আক্তার নাসিমা, মরজাল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সিরাজুল ইসলাম মোল্লা ও সাধারণ সম্পাদক আতাউর রহমান, মরজাল ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি মজিবুর রহমান ও সহ-সভাপতি দুলাল মিয়া প্রমুখ।

খবর: নরসিংদী টাইমস

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *