1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শেষ মুহূর্তে ধানের শীষ পেলেন বেবী নাজনীন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮
  • ২৭০ পাঠক

নিউজ ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
মঙ্গলবার,২৫ ডিসেম্বর ২০১৮:

নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে বিএনপির প্রার্থী মো. আমজাদ হোসেন সরকারের প্রার্থিতা স্থগিত করায় সেখানে ধানের শীষের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন বাংলা গানের ব্ল্যাক ডায়মন্ড খ্যাত জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এদিন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রিটার্নিং কর্মকর্তা বরাবর এক চিঠিতে বেবী নাজনীনের মনোনয়ন চূড়ান্ত করেন।

চিঠিতে মির্জা ফখরুল রিটার্নিং কর্মকর্তাকে বলেন, মো. আমজাদ হোসেনকে বিএনপি থেকে মনোনীত করা হয়েছিল। কিন্তু আদালত তার প্রার্থিতা স্থগিত করেছে। বেবী নাজনীনও বিএনপির বৈধ প্রার্থী। তাই তাকে ধানের শীষ প্রতীক বরাদ্দের অনুরোধ করা হলো।

এদিকে ধানের শীষে মনোনয়নের চিঠি পাওয়ার পর থেকেই বেবী নাজনীনকে নিয়ে এলাকাবাসীর মধ্যে সাড়া পড়েছে। স্থানীয় জনগণ তার গানগুলো নতুন করে ডাউনলোড দিচ্ছেন। বাজারে বাজারে চায়ের দোকানে বেবী নাজনীনের জনপ্রিয় গানগুলো বারবার বাজানো হচ্ছে। এই কণ্ঠশিল্পীকে ঘিরে আসনটিতে বাড়তি নির্বাচনী আমেজ তৈরি হয়েছে। ‘দুচোখে ঘুম আসে না তোমাকে দেখার পরে’, ‘ঘুম ভাঙ্গায়া গেল রে মরার কোকিলে’- এসময় বেবী নাজনীনের এই গানগুলো তুমুল জনপ্রিয়তা পায়। এখনও মানুষের মুখে মুখে এই গানগুলো শোনা যায়।

সৈয়দপুর উপজেলার চৌমুহনী বাজারে কয়েকজন তরুণ মিলে বেবী নাজনীনের সেই গানগুলোই শুনছিলেন। তারা জানান, বেবী নাজনীন সৈয়দপুরের সন্তান। তিনি এলাকাবাসীর গর্ব। অসংখ্য চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন তিনি। জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে অনেক পুরস্কার পেয়েছেন। এমপি পদে তাকে বিজয়ী করতে চায় তারা।

তবে শেষ পর্যন্ত বিএনপির প্রার্থী মো. আমজাদ হোসেন সরকারকে দলীয় মনোনয়ন দেয়ায় বেবী নাজনীনের কর্মী-সমর্থকরা কিছুটা হতাশ হন। এবার সেই হতাশা কাটিয়ে আড়মোড়া ভেঙে জাগতে চাইবে জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর কর্মী-সমর্থকরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD