| ২২শে জানুয়ারি, ২০২০ ইং | ৯ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ | ২৫শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী | বুধবার

চারবারের সাংসদ নূরুল মজিদকে মন্ত্রী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন

অনলাইন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ০৩ জানুয়ারি ২০১৯:

সদ্যসমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৪ (মনোহরদী, বেলাব) আসন থেকে হ্যাটট্রিক বিজয়সহ চতুর্থবার নির্বাচিত এমপি কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনকে মন্ত্রীত্ব দেয়ার দাবি এখন এলাকাবাসীর।

এবার তিনি দুই লাখ ৫৬ হাজার পাঁচশ ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী অ্যাডভোকেট সরদার সাখাওয়াত হোসেন বকুল পেয়েছেন ১৬ হাজার পাঁচশ পাঁচ ভোট।

এলাকাবাসীরা জানান, নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন পরিচ্ছন্ন ইমেজের একজন নেতা হিসেবে এলাকায় এবং রাজনৈতিক অঙ্গনে বেশ খ্যাতি অর্জন করেছেন।
মনোহরদী সাংবাদিক ফোরামের সভাপতি মো. হারুন অর রশিদ বলেন, নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। বিগত টানা ১০ বছরে সন্ত্রাস চাঁদাবাজমুক্ত মনোহরদী ও বেলাব প্রতিষ্ঠার মাধ্যমে তিনি সততার পরিচয় দিয়েছেন। এজন্য দুই উপজেলার সব শ্রেণিপেশার মানুষ তার প্রতি সন্তুষ্ট। এবার প্রধানমন্ত্রীর কাছে এলাকাবাসীর প্রাণের দাবি, যোগ্য এ নেতাকে মন্ত্রী করে মনোহরদী ও বেলাববাসীকে প্রধানমন্ত্রী পুরস্কৃত করবেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায় বলেন, নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন মন্ত্রীর আসন অলঙ্কৃত করার মতো একজন সজ্জন ব্যক্তি। একাদশ সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে হুমায়ূন সাহেব তার জনপ্রিয়তার স্বাক্ষর রেখেছেন। আমরা মনোহরদী ও বেলাব উপজেলাবাসী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে নূরুল মজিদ হুমায়ূনকে মন্ত্রীর আসন দিয়ে সর্বস্তরের মানুষের আশা পূরণ করার জোর দাবি জানাচ্ছি।

মনোহরদী পৌর মেয়র মোহাম্মদ আমিনুর রশিদ সুজন বলেন, নূরুল মজিদ হুমায়ূন সব সময় জনগণের কল্যাণে পাশে থেকে কাজ করে গেছেন। মনোহরদী ও বেলাব উপজেলার মানুষ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করার জন্যই সাধারণ জনগণের নিবেদিত প্রাণ হিসেবে তাকে বিপুল ভোটে চতুর্থবারের মতো এমপি নির্বাচিত করেছেন।

Print Friendly, PDF & Email

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *