| ২৭শে জুন, ২০১৯ ইং | ১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে শাওয়াল, ১৪৪০ হিজরী | বৃহস্পতিবার

তিন প্রতিমন্ত্রীর সঙ্গে সাংসদ সেলফিতে বন্ধী মাশরাফি

অনলাইন ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বৃহস্পতিবার, ০৩ জানুয়ারি ২০১৯:
গেল বছরের ৩০ ডিসেম্বর দেশব্যাপী অনুষ্ঠিত হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। চারদিনের মাথায় ৩ জানুয়ারি আজ বৃহস্পতিবার শপথগ্রহণ করেন একাদশ জাতীয় সংসদের নবনির্বাচিত সদস্যরা। এদিন অন্যান্য সংসদ সদস্যের সঙ্গে শপথ নিয়েছেন নড়াইল-২ আসনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী মাশরাফি বিন মুর্তজা।

বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনে শপথগ্রহণ অনুষ্ঠান শেষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ককে দেখা গেল দশম জাতীয় সংসদের তিনজন প্রতিমন্ত্রীর সঙ্গে।

দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন নাটোর-৩ আসনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী জুনাইদ আহমেদ পলক। সেই ছবিতে দেখা যায়, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সঙ্গে একই ফ্রেমে বন্দী হয়েছেন মাশরাফি।

ছবির ক্যাপশনে পলক লিখেন, ‘শপথ শেষে।’

এবারের জাতীয় নির্বাচনে ২৯৯টি সংসদীয় আসনের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ ২৫৯, হুসেইন মোহাম্মদ এরশাদ নেতৃত্বাধীন জাতীয় পার্টি ২০, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) পাঁচ, ওয়ার্কার্স পার্টি তিন, জাতীয় সমাজতান্ত্রিক দল দুই, বিকল্পধারা বাংলাদেশ দুই এবং তরিকত ফেডারেশন একটি আসনে জয়লাভ করে। এ ছাড়াও গণফোরাম দুই, আনোয়ার হোসেন মঞ্জু নেতৃত্বাধীন জাতিয় পার্টি (জেপি) এক এবং স্বতন্ত্র প্রার্থীরা তিনটি আসনে জয়লাভ করেন।

এই নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে অংশ নিয়ে দুই লাখ ৭১ হাজার ২১০ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্টের প্রার্থী ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) চেয়ারম্যান ফরিদুজ্জামান পেয়েছেন সাত হাজার ৮৮৩ ভোট। এ আসনে মোট ভোটার ছিল তিন লাখ ১৭ হাজার ৮৪৪।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *