| ১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১১ই জিলক্বদ, ১৪৪০ হিজরী | মঙ্গলবার

শিল্পমন্ত্রী হলেন নরসিংদীর নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন

শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন

নরসিংদী প্রতিদিন-
রবিবার ০৬ জানুয়ারি ২০১৮:
৩০ তারিখে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পায় আওয়ামীলীগ। আর সেই পথ ধরেই মন্ত্রীসভায় ঠাঁই পেতে যাচ্ছেন নরসিংদী-৪ মনোহরদী বেলাব আসন থেকে ৪ বারের নির্বাচিত সংসদ সদস্য এড.নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন।
জানা যায়,মন্ত্রী পরিষদ বিভাগ থেকে আগামীকাল সোমবার ৭ জানুয়ারি শিল্পমন্ত্রী হিসেবে শপথ নিতে টেলিফোন পান তিনি। গত কয়েক দিন ধরেই মনোহরদী ও বেলাব উপজেলার জনগণ তাদের নির্বাচিত এমপিকে মন্ত্রী করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানিয়ে আসছিল। আজ রবিবার দুই উপজেলার জনগণের দাবি পূরণ হতে যাচ্ছে। শিলমন্ত্রী হওয়ার খবরে নরসিংদী জেলায় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনসহ আনন্দ প্রকাশ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপিকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট দিচ্ছেন। তাছাড়া মনোহরদী বেলাব উপজেলার জনগণের মাঝে চলেছ উৎসবমুখর পরিবেশ।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনটিতে বিএনপির প্রার্থী এড. সরদার সাখাওয়াত হোসেন বকুলকে বিপুল ভোটে পরাজিত করে এমপি নির্বাচিত হয়েছেন এড.নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন।তিনি পেয়েছেন ২ লাখ ৫৬ হাজার ৫শ’৪০ ভোট।
উল্লেখ্য,কেন্দ্রীয় আ.লীগের কার্যনির্বাহী সদস্য এড.নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন ৪র্থ বারের মতো নরসিংদী-৪ বেলাব-মনোহরদী আসন থেকে এমপি নির্বাচিত হয়েছেন।১৯৮৬ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রথম এমপি নির্বাচিত হয়েছিলেন তিনি।

খবর: মো.সাব্বির হোসেন, স্টাফ রিপোর্টার, নরসিংদী খবর ডট কম, রবিবার ০৬ জানুয়ারী ২০১৯

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *