| ২২শে মার্চ, ২০১৯ ইং | ৮ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই রজব, ১৪৪০ হিজরী | শুক্রবার

পাঁচশত ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার।

লক্ষন বর্মন । নরসিংদী প্রতিদিন-
বুধবার ৯ জানুয়ারি ২০১৯:

নরসিংদীর পাঁচদোনা মোড় থেকে ৫শত পিস ইয়াবা ট্যাবলেটসহ হানিফ (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (৮ জানুয়ারি) রাতে সদর উপজেলার পাঁচদোনা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
আজ বুধবার (৯ জানুয়ারি) বিকেলে এই তথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল গাফ্ফার। গ্রেপ্তারকৃত হানিফ ফরিদপুরের মধুখালির গয়েশপুরের আক্তার হোসেন এর ছেলে।
জেলা গোয়েন্দা পুলিশের তথ্য অনুযায়ী জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাঁচদোনার মোড়ে হানিফ নামের একজনকে আটক করা হয়। তারপর তার দেহ তল্লাশী করে ৫শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে এই ইয়াবা ট্যাবলেট নরসিংদীতে বিক্রি করার জন্য ঢাকা থেকে এসেছিলো।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল গাফ্ফার বলেন, গ্রেপ্তারকৃত হানিফ ঢাকার রামপুরায় থাকে। সে প্রায়ই ইয়াবা বিক্রি করতে নরসিংদীসহ বিভিন্ন জেলায় যায়। গতকালও নরসিংদীতে সে মাদক বিক্রি করতে আসে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী। আজ বিকেলে হানিফ এর বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

#

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *