1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে নেতাকর্মীদের নিয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন এমপি মোহন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯
  • ২৩৭ পাঠক

শিবপুর প্রতিনিধি। নরসিংদী প্রতিদিন-
শনিবার ১২ জানুয়ারি ২০১৯:
নরসিংদী-৩ (শিবপুর) আসন থেকে দ্বিতীয় বার নির্বাচিত সংসদ সদস্য ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জননেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আস্থার প্রতীক আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন। সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করার পর শিবপুর এসে গত তিন দিন ধরে শুভেচ্ছা ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের মধ্য দিয়ে তিনদিন ব্যস্ত সময় কাটিয়েছেন।
তিনি গত বৃহস্পতিবার থেকে জেলা নিজ নির্বাচনি আসনে বিভিন্ন স্থানে ও আজ ১২ ডিসেম্বর শনিবার সকাল থেকে উপজেলার দুলালপুর ইউনিয়ন, বিকেলে চক্রধা ইউনিয়ন ও পরে সন্ধ্যায় নিজ ইউনিয়ন সাধারচরের বিভিন্ন শ্রেণীপেশার লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনির্বাচিত সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ‌জেলা আওয়ামীলী‌গের সংগ্রামী সভাপ‌তি ও সাবেক সফল উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশিদ খান, উপ‌জেলা আওয়ামীলী‌গের সহ-সভাপ‌তি সা‌বেক মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার আ‌জিজুর রহমান খান ভুলু মাষ্টার, আব্দুল হাই মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তারু‌ন্যের অহংকার আলহাজ্ব সামসুল আলম ভুইয়া রা‌খিল, যুগ্ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,সাধারচর ইউ‌নিয়‌নের সফল চেয়ারম্যান মা‌ছিহুল গ‌ণি সরকার স্বপন, দুলালপুর ইউনিয়ন এর চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন উপ‌জেলা ও ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেছেন, আমি শিবপু‌রে কোন ধর‌নের দুর্নী‌তির প্রশ্রয় দিব না। আমি আপনাদেরকে সঙ্গে নিয়ে শিবপুর‌কে আধু‌নিক ম‌ডেল শহর হি‌সে‌বে গ‌ড়ে তুল‌বো। চাক‌রির জন্য কোন নেতার সুপা‌রিশ নি‌য়ে যা‌বেন না আমার সা‌থে সরাস‌রি যেকোন সময় যোগা‌যোগ কর‌বেন। তি‌নি আ‌রো ব‌লেন, আ‌মি তৃনমূ‌লের কর্মী‌দের নি‌য়ে কাজ কর‌তে চাই কারণ তারা দিন-রাত প‌রিশ্রম ক‌রে বহু আঘাত সহ্য ক‌রে নৌকায় ভোট দি‌য়ে আমা‌কে আবার সংস‌দে পা‌ঠি‌য়ে‌ছে। এজন্য আপনাদেরকে নিয়ে সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করব।

# এডিমন- নরসিংদী প্রতিদিন। লক্ষন বর্মন/মানিক



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD