মাদ্রাসা শিক্ষার উন্নয়নে সবচেয়ে বেশি কাজ করেছে আওয়ামী লীগ-এমপি মোহন

মোমেন খান । নরসিংদী প্রতিদিন-
রবিবার, ১৩ জানুয়ারি ২০১৮:
নরসিংদী-৩ শিবপুর থেকে নবনির্বাচিত সাংসদ আলহাজ্ব মোঃ জহিরুল হক ভুইয়া মোহন বলেছেন মাদ্রাসা শিক্ষার উন্নয়নে সবচেয়ে বেশি কাজ করেছে আওয়ামীলীগ সরকার। তিনি উপজেলায় গড়বাড়ী তাজবিদুল কোরআন দাখিল মাদ্রাসা পরিদর্শন করতে গিয়ে তিনি একথা বলেন। এছাড়া তিনি মাদ্রাসার উন্নয়নে সকল প্রকার সহযোগীতা করবে বলেও আশ্বাস প্রদান করেন। এসময় মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম সোহাগ সকল ছাত্র ছাত্রী, অভিভাবক, শিক্ষক মণ্ডলী, ম্যানেজিং কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে নব নির্বাচিত সাংসদ আলহাজ্ব জহিরুল হক ভুইয়া মোহন এম.পি সাহেবকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

জহিরুল হক ভুইয়া মোহন সকাল থেকে উপজেলার দুলালপুর ইউনিয়ন, বিকেলে চক্রধা ইউনিয়ন ও পরে সন্ধ্যায় নিজ ইউনিয়ন সাধারচরের বিভিন্ন শ্রেণীপেশার লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
তাতে অংশনেন উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি আলহাজ্ব হারুনুর রশিদ খান, উপ‌জেলা আওয়ামীলী‌গের সহ-সভাপ‌তি সা‌বেক মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার আ‌জিজুর রহমান খান ভুলু মাষ্টার, আব্দুল হাই মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভুইয়া রা‌খিল, যুগ্ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,সাধারচর ইউ‌নিয়‌নের চেয়ারম্যান মা‌ছিহুল গ‌ণি সরকার স্বপন, দুলালপুর ইউনিয়ন এর চেয়ারম্যান মেরাজুল হক সহ উপ‌জেলা ও ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *