| ২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে শাওয়াল, ১৪৪০ হিজরী | বুধবার

শিবপুরে সাংবাদিকদের সাথে বেসরকারি সংস্থা পপির মত বিনিময় সভা

মোমেন খান । নরসিংদী প্রতিদিন-
রবিবার, ১৩ জানুয়ারি ২০১৮:
নরসিংদীর শিবপুরে বেসরকারি সংস্থা পপির উদ্যোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নারী ও শিশুর প্রতি সহিংসতা মোকাবেলায় তাৎক্ষণিক সাড়া ও সহায়তা প্রদান এর লক্ষ্যে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে ১৩ জানুয়ারি রবিবার শিবপুর প্রেসক্লাবে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শিবপুর প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মোতালিব খান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কাদির কিবরিয়া ও শিবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম.খোরশেদ আলম, শিবপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন স্বপন, সাবেক সভাপতি নুরুল ইসলাম নুরচান, দৈনিক আমাদের সময় শিবপুর প্রতিনিধি মোমেন খান, বদরুল আলম, কামাল প্রধান, আজমল হোসেন ও রাসেল মিয়া প্রমুখ। সভায় পপির প্রকল্প কর্মকর্তা দেবল সরকার ও হেলথ ডেস্ক অফিসার নুরজাহান বেগম জানান উক্ত প্রকল্পের মাধ্যমে নারী ও শিশুর প্রতি সহিংসতার ঘটনায় সংশ্লিষ্ট সেবা প্রদানকারী সংস্থাসমুহের তথ্যপ্রাপ্তি সুলভ করা হবে, রেফারেল সার্ভিস লিংকেজসমূহ প্রতিষ্ঠিত ও কার্যকর করা হবে। সহিংসতার শিকার ভূক্তভোগীরা মানসিক বিপর্যস্ততা কাটিয়ে স্বাভাবিকভাবে জীবনযাপনের ক্ষেত্রে সার্বিক সহযোগিতা করা হবে।

নরসিংদী জেলার ৮টি ইউনিয়নের মধ্যে শিবপুরে ৪টি ইউনিয়ন মাছিমপুর, জয়নগর, পুটিয়া ও বাঘাব মাঠ পর্যায়ের এসব কার্যক্রম বাস্তাবায়ন করবে পপি। এই কার্যক্রম বাস্তবায়নের জন্য স্থানীয় সাংবাদিকসহ সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *