1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ড্রিম হলিডে পার্কে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের বনভোজন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৯ জানুয়ারী, ২০১৯
  • ৩৭৬ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
শনিবার,১৯ জানুয়ারি ২০১৯:
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের উদ্যোগে নরসিংদীর ড্রিম হলিডে পার্কে বনভোজন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (১৯ জানুয়ারি) দিন্যবাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সকালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো: আকরাম আল হোসেন এর নেতৃত্বে সহ¯্রাধিক কর্মকর্তা কর্মচারী এতে অংশ নেন।
এসময় সচিব মো: আকরাম আল হোসেনকে নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। পরে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন মন্ত্রণালয়ের উচ্চ পদস্থ কর্মকর্তাদের নিয়ে পার্কের সৌন্দর্যমন্ডিত স্থান পরিদর্শন করেন এবং বেশ কয়েকটি রাইড চড়ে উপভোগ করেন।
দুপুরে ঘনিয়ে পার্কের মাধুরিমা পিকনিক স্পটে শুরু হয় বনভোজনের আয়োজন। কোরআন তেলাওয়াত ও দোয়ার মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান মালা। সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতে শিক্ষা বিভাগের কর্মকর্তাদের সন্তানরা অনুষ্ঠানে গান পরিবেশন করেন। পরে জেলা প্রশাসন কর্তৃক গঠিত সুবিধাবঞ্চিত শিশুদের সাংস্কৃতিক সংগঠন বাঁধনহারা’র শিল্পীদের সমন্বয়ে একাধিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।
দুপুরের খাবার শেষে কোজআপ তারকা লিজার কন্ঠে শুরু হয় মন মাতানো গান। গান শেষে শুরু হয় র‌্যাফেল ড্র। অনুষ্ঠানে আগত শিক্ষা বিভাগের সাথে জড়িত সদস্যদের মধ্যে বিতরণ হয় র‌্যাফেল ড্র এর ৫০টি পুরস্কার।
সবশেষে নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো: আকরাম আল হোসেন ও তাঁর সহধর্মিনীকে উপহার স্বরুপ ক্রেস্ট উপহার দেন নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।
বনভোজনে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত সচিব মো: গিয়াস উদ্দিন, মো: গোলাম মো: হাসিবুল হাসান, মো: মঞ্জুর কাদের, মহা পরিচারক ড. আবু হেনা মোস্তফা কামাল (এনডিসি), মহা পরিচালক (উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো) তপন কুমার ঘোষ, মহা পরিচালক (বাধ্যতামূলক প্রাথমিক শিক্ষা) এ কে এম আনোয়ার হোসেন, মহা পরিচালক (নেপ) মো: শাহ আলম, নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল আউয়াল, জেলা শিক্ষা কর্মকর্তা মো: ফজলুল হকসহ সকল পর্যায়ের কর্মকর্তা, কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD