| ২৪শে এপ্রিল, ২০১৯ ইং | ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই শাবান, ১৪৪০ হিজরী | বুধবার

পোশাক নিয়ে কট্টরপন্থিদের তোপের মুখে সারা

বিনোদন ডেস্ক । নরসিংদী প্রতিদিন-
বুধবার,৩০ জানুয়ারি ২০১৯:
সাইফ আলি খানের কন্যা সারা আলি খান এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত নাম। পর পর দু’দুটি হিট ছবি উপহার দিয়ে তাকে নিয়ে মাতামাতির শেষ নেই। তবে এ অভিনেত্রী এবার পোশাক নিয়ে কট্টরপন্থিদের সমালোচনার শিকার হলেন।

পতৌদি নবাব, ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মনসুর আলি খান পতৌদি সারার দাদা। বলিউড সুপারস্টার শর্মিলা ঠাকুর তার দাদি। সারার মা বলিউডের একসময়ের অভিনেত্রী অমৃতা সিং, সৎমা কারিনা কাপুর খান। ফুফু সোহা আলি খানও বলিউড অভিনেত্রী। এত অভিজাত পরিবারের মেয়ে হওয়ার জন্যই খোঁচার শিকার হলেন তিনি। নিন্দুকদের কথা, সারার কী পোশাক কেনার টাকা নেই, যে এতো ছোটখাটো পোশাক পরেন?

সম্প্রতি নীল রঙের একটি গাউন পরে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি পোস্ট করেন সারা আলি খান। সাইফকন্যার সেই ছবি দেখে ‘নবাব গরিব হো গয়া কেয়া?’ বলে কটাক্ষ শুরু করেন অনেকেই। যা চোখে পড়া মাত্রই বিষয়টি নিয়ে মশকরা করতে ভোলেননি সারা আলি খান। এমন সব মন্তব্য দেখে বেশ মজা করেই হাসেন তিনি। পাশাপাশি ওই সমালোচনা দেখে তার বেশ মজা হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

গত বছরের শেষ দিকে বলিউডে অভিষেক হয় সারার। প্রথম ছবি ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে চমক দেখান সারা। কিছু দিন আগে মুক্তি পেয়েছে তার ছবি ‘সিম্বা’। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন রণবীর সিং। সুপারহিট এ ছবি ইতোমধ্যে ৪০০ কোটি রুপি আয় করেছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *