1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কঙ্গনার স্ক্রিনশট ফাঁস করে দিলো ছোট বোন!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯
  • ৫৩০ পাঠক

বিনোদন ডেস্ক । নরসিংদী প্রতিদিন-
বুধবার,৩০ জানুয়ারি ২০১৯:
সোনু সুদ মাঝপথে ছবিটি প্রত্যাহার করেন। সরে যান ছবির প্রধান পরিচালক রাজা কৃষ্ণ জগরলামুদিও। মাঝামাঝি এসে পরিচালক হিসেবে আবির্ভূত হন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এখন আবার কঙ্গনা-জগরলামুদির হোয়াটসঅ্যাপ কথোপকথনের স্ক্রিনশট ফাঁস হওয়া নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক।

বলা হচ্ছিল সদ্য মুক্তি পাওয়া ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’ ছবির কথা। ছবিটিতে পরিচালক কঙ্গনার ‘রূঢ় আচরণ’ নিয়েও প্রশ্ন উঠেছে। জগরলামুদির অভিযোগ, কঙ্গনা ছবিটি তার কাছ থেকে ছিনিয়ে নিয়েছেন।

তবে এসব তর্ক ছাপিয়ে জগরলামুদি আর কঙ্গনার মধ্যে হোয়াটসঅ্যাপ কথোপকথনের স্ক্রিনশট ফাঁস করে নতুন বিতর্ক তৈরি করেছেন কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলি চ্যান্ডেল।

রঙ্গোলি যে কথোপকথনের স্ক্রিনশট প্রকাশ করেছেন তা ৬ ডিসেম্বরের। ওই আলাপে দেখা যায়, কঙ্গনা জগরলামুদিকে বলছেন, মন্তব্য করার আগে ছবির চূড়ান্ত ভার্সনটি দেখতে।

কঙ্গনা তাকে বলেন, তার (জগরলামুদি) ছবির ভার্সন দেখে প্রযোজকেরা প্রচণ্ড হতাশ হন, এমনকি ছবিতে তাঁদের লোগো ব্যবহার করতে অপারগতা প্রকাশ করেন। তারা আবার ছবির শুটিং করতে বলেন। যা হোক, ফের শুটিংয়ের জন্য অতিরিক্ত ২০ কোটি রুপি দেন প্রযোজকরা।

কঙ্গনা হাত লাগানোর পর প্রযোজকরা তাকে বলেন, এবার ছবিটি নতুন রূপ নিয়েছে।

টুইটারে সেই স্ক্রিনশট তুলে দিয়ে পরিচালক জগরলামুদির উদ্দেশ্যে রঙ্গোলি লিখেছেন, ‘এই নিন প্রমাণ। ৬ ডিসেম্বর কঙ্গনা স্পষ্ট করেই আপনাকে ছবিটি দেখতে বলেছিল। আপনি কি এর ব্যাখ্যা দিতে পারবেন?’

গত ২৫ জানুয়ারি মুক্তি পায় ‘মনিকর্নিকা : দ্য কুইন অব ঝাঁসি’। ছবিতে ঝাঁসির রানি লক্ষ্মীবাইয়ের চরিত্রে অভিনয় করেন কঙ্গনা। এ পর্যন্ত বক্স অফিসে ছবিটি ৫২ কোটি রুপি আয় করেছে।

প্রসঙ্গত, ছবিটির কাজ মূলত গতবছরই শেষ করেন পরিচালক জগরলামুদি। কিন্তু মাঝপতে কঙ্গনা পরিচালকের আসনে বসেন এবং দাবি করেন, এই ছবির ৭০ শতাংশই তার পরিচালনায় নির্মিত। যদিও কঙ্গনা ও জগরলামুদি দুজনই নিজেদের সহ-পরিচালক হিসেবে বলে আসছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD