| ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | সোমবার

মাধবদী এসপি ইনস্টিটিউশনে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

খন্দকার শাহিন । নরসিংদী প্রতিদিন-
শুক্রবার,০১ ফেব্রুয়ারি ২০১৯:
নরসিংদীর মাধবদীতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাধবদী এসপি (সতীপ্রসন্ন) ইনস্টিটিউশনের ৩দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু কিরন কুমার দেবনাথের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবদী পৌরসভার সাবেক মেয়র ও স্কুল পনরিচালনা পরিষদের সদস্য আলহাজ্ব সফি উদ্দিন, স্কুল পরিচালনা পরিষদের সদস্য মোঃ আনোয়ার হোসেন কমিশনার, সাবেক প্রধান শিক্ষক এম এ হান্নান ও পরিতোষ চন্দ্র বর্মন, পরিচালনা পরিষদের সদস্য মোঃ হাবিবুর রহমান, মোঃ আল-আমিন সরকার, ফারজানা ইয়ামিন হ্যাপি, শিক্ষক প্রতিনিধি মোঃ মনোয়ার হোসেন, তোফায়েল আহম্মেদ লিটন, হাসনে ভানু প্রমূখ।
অনুষ্ঠানে প্রথম শ্রেণী থেকে দশম শ্রেণীর শিক্ষার্থীরা ক্রীড়া, সাংস্কৃতিক, নাটিকা, কবিতা, বিতর্ক প্রতিযোগিতা অংশনেন। বিচারকের দায়িত্বে ছিলেন বিশিষ্ট লেখক ছড়াকার, এমদাদুল ইসলাম খোকন ও ডাক্তার চয়ন শায়েরী ও আরো অনেকে। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সমাপনী দিনে প্রাইমারি স্কুল সার্টিফিকেট (পিএসসি) ও জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের ও বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে অতিথিবৃন্দ।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *