1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৯০ পাঠক

খন্দকার শাহিন । নরসিংদী প্রতিদিন-
শনিবার ০২ ফেব্রুয়ারি ২০১৯:
নরসিংদীতে আবাসিক ভবন নির্মাণে বাধা দেয়া ও মালিককে মারধরের ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে কোঠাবাড়ি কনস্ট্রাকশন লিমিটেড। ঘটনার একদিন পেরুলেও কোনও আইনি সহযোগিতা চায়নি মালিকপক্ষ। শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ হোসেন।

সংবাদ সম্মেলনে কোঠাবাড়ি কনস্ট্রাকশন লি: এর ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ হোসেন তার লিখিত বক্তব্য সাংবাদিকদের পড়ে শোনান। তিনি বলেন, বাণিজ্যিক কাম আবাসিক ভবন নির্মাণে চাঁদা না দেয়ায় ১০ তলা ভবন নির্মাণে বাধা দেয়া ও মালিককে মারধর করে যুবলীগ নেতা দিদারুল হক সরকার বিপ্লব ও তার সহকারীরা। বিপ্লবের আরও একটি পরিচয় হলো, তিনি নরসিংদী-১ (সদর) আসনের সংসদ সদস্য, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী, জেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম হিরুর ভাতিজা।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, শহরের স্টেশন রোডেস্থ ২৮ শতাংশ জমিতে কোঠাবাড়ি কনস্ট্রাকশন লি: কর্তৃক ১০ তলা বাণিজ্যিক কাম আবাসিক ভবন নির্মাণের প্রস্তুতি নেয়। ভবনটির নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানের জন্য প্যান্ডেল নির্মাণ করা হলে যুবলীগ নেতা, এমপির ভাতিজা বিপ্লব তাকে ৫০ লাখ টাকা চাঁদা পরিশোধ ও অন্যান্য দাবী দাওয়া পূরণ না করে নির্মাণ কাজ শুরু করা হচ্ছে বলে ক্ষিপ্ত হয়। এর জের ধরে বিপ্লব কোঠাবাড়ি কনস্ট্রাকশন লি: এর চেয়ারম্যান মোহাম্মদ হান্নান মিয়াকে ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি দেয়।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) কোঠাবাড়ি কনস্ট্রাকশন লি: এর ব্যবস্থাপনা পরিচালক ফরহাদ হোসেন ও কর্মকর্তারা প্রকল্প পরিদর্শনে গেলে বিপ্লব ও তার সহযোগীরা হামলা চালিয়ে ফরহাদকে মারধর করেন। ঘটনাটি সংসদ সদস্য নজরুল ইসলামকে জানালেও তিনি আমলে না নিয়ে উল্টো গালমন্দ করেন বলে অভিযোগ করা হয় সংবাদ সম্মেলনে।

এ ব্যাপারে অভিযুক্ত যুবলীগ নেতা বিপ্লবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নরসিংদী প্রতিদিনকে জানান, একটি মহলের ইন্ধনে স্থানীয় সংসদ সদস্যকে হেয় করার জন্যই এ সংবাদ সম্মলনের আয়োজন করা হয়েছে।

তিনি আরও বলেন, কোঠাবাড়ী নামে প্রতিষ্ঠানটিকে বিগত সময় ধরে সার্বিক সহযোগিতা করা হলেও এখন তারা নানা কারণেই স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম হিরুর বিরুদ্ধাচারণ করছে। এই বিষয়ে কোঠাবাড়ি কনস্ট্রাকশনের চেয়ারম্যান মোহাম্মদ হান্নানের সঙ্গে কথা বলতে গেলে উল্টো তারাই বাজে আচরণ করেছে।

নরসিংদী শহর আওয়ামী যুবলীগ সভাপতি বিপ্লব নরসিংদী প্রতিদিনকে বলেন, সাংবাদিক সম্মেলনে যেসব অভিযোগ আনা হয়েছে এর সাথে সত্যতর লেশ মাত্র নাই। এ অভিযোগের যদি কোনও প্রমাণ দিতে পারে কোঠাবাড়ি কনস্ট্রাকশন তা হলে তিনি স্বেচ্ছায় কারাগারে যাবে।

সংসদ সদস্য নজরুল ইসলাম হিরু বলেন, ভাতিজা কেন, নিজের ভাইও কোনও অন্যায় করে পার পাবে না। কিন্তু বিষয়টি নিয়ে মীমাংসার আশ্বাস দেয়ার ১২ ঘন্টা না পেরুতেই এই ধরনের সংবাদ সম্মেলনের আয়োজন রহস্যজনক। কুচক্রীমহলের ইন্ধনে এটি করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এ ঘটনায় নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান নরসিংদী প্রতিদিনকে জানান, এ বিষয়ে মডেল থানায় অবগত বা কোনও আইনি সহযোগিতার জন্য অভিযোগ করা হয়নি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD