1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ইয়াং টাইগার্সের শিরোপা জিতলো মাধবদী এসপি ইনস্টিটিউশন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৬৪ পাঠক

ক্রীড়া প্রতিবেদক । নরসিংদী প্রতিদিন-
রবিবার,০৩ ফেব্রুয়ারি ২০১৯:
সামি ও আকরামের শত রানের পার্টনারশিপে নরসিংদীতে প্রাইম ব্যাংক ইয়াং টাইগার্স স্কুল ক্রিকেট টুর্নামেন্টের শিরোপা জিতলো মাধবদী এসপি (সতীপ্রসন্ন) ইনস্টিটিউশন। রোববার (৩ ফেব্রুয়ারি) মোসলেহউদ্দীন ভূঁইয়া জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে সেরাজনগর এম.এ পাইলট স্কুলকে পাঁচ উইকেটে হারায় এসপি ইন্সটিটিউট।

১৫০ রানের জয়ের টার্গেটে খেলতে নেমে মাত্র ৩৮ রানেই পাঁচ উইকেট হারিয়ে চাপের মুখে পড়ে এসপি’র ব্যাটসম্যানরা। সেখান থেকে ১১২ রানের পার্টনারশিপ গড়ে দলের জয়ের বন্দরে নিয়ে যান মোহাম্মদ সামি ও মোহাম্মদ আকরাম। অলরাউন্ড নৈপূণ্যের জন্য ফাইনালের সেরা খেলোয়াড় হন জয়ী দলের মোহাম্মদ সামী। ব্যাটিংয়ে অপরাজিত ৫০ রানের পাশাপাশি আট ওভার বল করে মাত্র ১৫ রানের বিনিময়ে প্রতিপক্ষের চার উইকেট তুলে নেন তিনি। চল্লিশ ওভারের ম্যাচে এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে সাত উইকেট হারিয়ে ১৪৯ রান করতে সমর্থ হয় সেরাজনগর এম.এ পাইলট স্কুল। দলের পক্ষে সর্বোচ্চ ২৭ রান করেন আব্দুল্লাহ। এসপি’র পক্ষে চার উইকেট নেন সামি।

গত ২০ জানুয়ারি আট দল নিয়ে শুরু হয়েছিল প্রাইম ব্যাংক ইয়াং টাইগার্স স্কুল ক্রিকেট টুর্নামেন্টের নরসিংদী পর্ব। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পরবর্তীতে বিভাগীয় চ্যাম্পিয়নশিপের জন্য লড়াই করবে। আর বিভাগীয় চ্যাম্পিয়ন দলগুলোকে নিয়ে বিসিবির মেগা টুর্নামেন্ট। যার ফাইনাল অনুষ্ঠিত হবে হোম অফ ক্রিকেটখ্যাত মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD